২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বরগুনায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা


নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা)॥ বরগুনার আমতলী উপজেলার পুজাঁখোলা গ্রামের গরু ব্যবসায়ী ফরিদ হাওলাদারকে (৩২) সোমবার রাতে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, উপজেলার পুজাঁখোলা গ্রামের ফরিদ হওলাদার ও মিজানুর মুন্সি দীর্ঘদিন ধরে গরুর ব্যবসা করে আসছিল। ঘটনার দিন রাতে কলাপাড়া উপজেলার বানাতি বাজারে গরু বিক্রি করে তারা দু’জন বাড়ী ফিরছিল। পথিমধ্যে রাত ৯ টার দিকে ওই গ্রামের আশ্রাব আলী মিয়ার বাড়ীর সামনে তাদেরকে ৫/৬ জন সন্ত্রাসী আক্রমণ করে। এ সময় মিজানুর মুন্সি পালিয়ে যায়। সন্ত্রাসীরা ফরিদ হাওলাদারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে এবং তার কাছে থাকা টাকা নিয়ে যায়। পরে ঘটনাস্থলে তার মৃত্যু হয়েছে। পুলিশ খবর পেয়ে ওই রাতেই লাশ উদ্ধার করে। লাশের ময়না তদন্তে জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মিজানুর মুন্সিকে থানায় আনা হয়েছে।

মামলা তদন্তকারী কর্মকর্তা ও ওসি (তদন্ত) আবদুল্লাহ জানান ফরিদের মাথা ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ৮টি আঘাতের চিহৃ রয়েছে।

আমতলী থানা ওসি পুলক চন্দ্র রায় জানান মিজানুর মুন্সিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তিনি আরও জানান এখনো মামলা হয়নি, তবে মামলার প্রস্তুতি চলছে।