১৯ ফেব্রুয়ারী ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 

নড়াইলে মেধাবী স্কুলছাত্রী রাকা হত্যার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত : ৮ সেপ্টেম্বর ২০১৫, ০১:১৭ পি. এম.

নিজস্বসংবাদদাতা,নড়াইল ॥ নড়াইলে ৮ম শ্রেনীর মেধাবী ছাত্রী মায়েশা আকতার রাকা হত্যাকান্ডের বিচারের দাবীতে মঙ্গলবার সকালে মানববন্ধন করা হয়েছে। নড়াইল আদালত চত্ত্বরে সর্বস্তরের ছাত্রছাত্রী ও জেলা ছাত্রলীগের ব্যানারে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশরাফুজ্জামান মুকুল, সিনিয়র সহসভাপতি নিলয় রায় বাধন সহ সাধারন ছাত্রছাত্রিরা এ সময় আইনজীবিরা মানববন্ধনে উপস্থিত হন।

মানববন্ধন থেকে বলা হয়, একটি প্রভাবশালী মহল ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য রাকার মা সহ অন্যদের বাচানোর জন্য উঠে পড়ে লেগেছে, এতে শিশু রাকা হত্যার সুষ্ঠু বিচার না হবার আশংকা করছেন স্থানীয় ছাত্র নেতারা ও সুধীজন।

অভিযোগ রয়েছে,শিশু রাকা গর্ভবর্তী হওয়ার পর মা, খালা, খালু সহ পরিবারের অন্যরা রাকাকে গোপনে অন্য একটি ক্লিনিকে একজন নার্সকে দিয়ে এমআর/ডিএমসি করায়। সঠিকভাবে এমআর/ডিএমসি না হওয়ায় শরীরের ভিতরের অংশে অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকে। দিন দিন তার অবস্থার আরো অবনতি হতে থাকে। মরনাপন্ন অবস্থায় ৩১ আগষ্ট নড়াইল সদর হাসপাতালে নেয়ার পর রাকার মৃত্যু হয়। রাকার পোষ্টমর্টেম রিপোর্টে বিষয়টি উঠে আসলে ব্যাপক তোলপাড় শুরু হয়।

প্রকাশিত : ৮ সেপ্টেম্বর ২০১৫, ০১:১৭ পি. এম.

০৮/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: