২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

আওয়ামী লীগ সাপের চেয়ে কোন অংশে কম নয় ॥ খালেদা জিয়া


স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগ সাপের চেয়ে কোন অংশে কম নয় বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। সোমবার রাতে খালেদা জিয়ার গুলশান রাজনৈতিক কার্যালয়ে জন্মাষ্টমী উপলক্ষে আয়োজিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

শ্রীকৃষ্ণের জন্মদিন উপলক্ষে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য ফ্রন্টের নেতারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান। ওই সময় খালেদা জিয়া বলেন, আওয়ামী লীগ সাপের চেয়ে কোন অংশে কম নয়। এজন্য সবাইকে সাবধান থাকতে হবে, যেন তারা দংশন করতে না পারে। তিনি বলেন, আওয়ামী লীগ মুখে অসাম্প্রদায়িক ও ধর্মনিরপেক্ষতার কথা বললেও তারা আসলে কোন ধর্মে বিশ্বাস করে না। সব ধর্মের লোকই তাদের দ্বারা আক্রান্ত ও অত্যাচারিত হয়। তাদের কাছে হিন্দু, বৌদ্ধ, মুসলিম, খ্রীস্টান কেউই নিরাপদ নয়।

খালেদা জিয়া বলেন, তারা আসলে সব ধর্মের লোকের ওপর অত্যাচার, নিপীড়ন ও নির্যাতন চালায়। আওয়ামী লীগের সমালোচনা করে খালেদা জিয়া আরও বলেন, তারা জায়গা জমি তো দখল করেই, হিন্দুদের মন্দির ভেঙ্গে সেখানে নিজেদের প্রতিষ্ঠান ওঠায়। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেনÑ বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমির খসরু মাহমুদ চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক নিতাই রায় চৌধুরী, হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য ফ্রন্টের আহ্বায়ক গৌতম চক্রবর্তী, বিএনপির ধর্মবিষয়ক সহ-সম্পাদক জয়ন্ত কু-ু প্রমুখ।