২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রোগীর মৃত্যু ॥ কুড়িগ্রামে হাসপাতালে ভাংচুর


স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক না থাকা এবং বিনা চিকিৎসায় রোগীর মৃত্যুর ঘটনায় রোগীর স্বজন ও স্থানীয় জনতা বিক্ষুব্ধ হয়ে চিকিৎসক-নার্সকে মারধর, জানালা দরজা ভাংচুর এবং হাসপাতাল ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করে। বিক্ষুব্ধ জনতার মারমুখীতে হাসপাতালের কর্মকর্তা, নার্স ও কর্মচারীরা আত্মগোপন করে। পরিস্থিতি চরম উত্তেজনার হলে উপজেলা চেয়ারম্যান পুলিশকে সঙ্গে নিয়ে হাসপাতালে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সোমবার এ ঘটনা ঘটনা ঘটে। নিহত রোগীর স্বজন জয়নাল হক অভিযোগ করেন, রবিবার সন্ধায় আশঙ্কাজনক অবস্থায় আব্দুল আলীমকে হাসপাতালে আনা হলে চিকিৎসা সহকারী (মেডিক্যাল এস্টিট্যান্ট) আব্দুল কুদ্দুস ভর্তি করেন। কিন্তু সারা রাত গেলেও হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা বা মেডিকেল অফিসার রোগীর কাছে আসেনি।

নড়াইলে নৈশপ্রহরীর মৃতদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ৭ সেপ্টেম্বর ॥ সদর উপজেলার রামনগরচর গ্রামের একটি খাল থেকে কৃষ্ণলতা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নৈশপ্রহরী অশোক কুমার রায়ের (৫৮) মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ভাসমান অবস্থায় পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। পারিবারিক সূত্রে জানা গেছে, রবিবার রাত ১০টার দিকে স্থানীয় এক ইউপি সদস্য অশোক রায়কে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

মহেশপুরে যুবক

নিজস্ব সংবাদদাতা ঝিনাইদহ থেকে জানান, নিখোঁজের ৭ দিন পর মহেশপুরে বাদশা মিয়া নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে মহেশপুর উপজেলার আলিপুর গ্রামের একটি আমবাগান থেকে পুলিশ তার পঁচা-গলা মৃতদেহ উদ্ধার করে। বাদশা মিয়া চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের কাদির ভূইয়ার ছেলে।