মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

মুন্সীগঞ্জে বিদ্যুতস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

প্রকাশিত : ৮ সেপ্টেম্বর ২০১৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখান উপজেলার মালখানগরের আরমহল গ্রামে বিদ্যুতস্পৃষ্টে শ্রমিক মনির হোসেনের (২৭) মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। সে নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার গোপালনগর চরবক্তাবলী গ্রামের মৃত লাল মিয়ার পুত্র। পুলিশ জানান, চরবক্তাবলী এনবিএম ব্রিকফিল্ড থেকে ট্রলারে করে সিরাজদিখানের মালখানগর এলাকার আরমহলে ইট নামিয়ে ফিরছিল। হাতে থাকা ভেজা বাঁশের লগি বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়ে।

পটিয়ায় ছাত্র

নিজস্ব সংবাদদাতা পটিয়া, চট্টগ্রাম থেকে জানান, বিদ্যুতস্পৃষ্টে পটিয়ায় মারা গেছেন কলেজ ছাত্র। তার নাম ইয়াছিন আরাফাত নয়ন (১৯)। সে রাউজান উপজেলার পাঁচখাইন গ্রামের ইলিয়াছের পুত্র। সোমবার সকাল ১০টায় পৌর সদরের একটি বিল্ডিংয়ে ইলেক্ট্রিকের কাজ সময় বিদ্যুতস্পৃষ্টে মারা যায়।

খুলনায় মেরিন একাডেমি হচ্ছে

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় মেরিন একাডেমি স্থাপন করা হচ্ছে বলে জানালেন সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান। সোমবার দুপুরে দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগ আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান তিনি। মিজানুর রহমান বলেন, খুলনা সফরকালে রবিবার বিকেলে খালিশপুরস্থ বানৌজা তিতুমীরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তিনি সাক্ষাত করেন। এ সময় খুলনায় একটি মেরিন একাডেমি স্থাপনের জন্য অনুরোধ জানান। প্রধানমন্ত্রী মেরিন একাডেমি স্থাপনে প্রতিশ্রুতি জ্ঞাপন করে জায়গা নির্ধারণের জন্য বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসককে অবিলম্বে প্রস্তাবনা পাঠিয়ে প্রয়োজনীয় কার্যকরী ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। এমপি মিজানুর রহমান জানান, খুলনার বটিয়াঘাটা উপজেলায় মেরিন একাডেমির স্থাপনের পরিকল্পনা রয়েছে। জমি অধিগ্রহণ করে অচিরেই খুলনাবাসীর দীর্ঘ ৪০ বছরের দাবি পূরণ করা হবে বলে জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা এমডিএ বাবুল রানা, মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সাইফুল ইসলাম, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, শামীম, শফিকুর রহমান পলাশ, এস এম আসাদুজ্জামান রাসেল প্রমুখ।

প্রকাশিত : ৮ সেপ্টেম্বর ২০১৫

০৮/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: