মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বাজিতপুরে মাছ ধরা নিয়ে গোলাগুলি ॥ পথচারী নিহত

প্রকাশিত : ৮ সেপ্টেম্বর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ৭ সেপ্টেম্বর ॥ বাজিতপুরে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে লায়েছ মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ পথচারী গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ সময় আরও ৫ জন গুলিবিদ্ধ হয়। আহতদের বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার রাতে উপজেলার দক্ষিণ সরারচরে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

পুলিশ ও অন্যান্য সূত্র জানায়, একটি জলমহালের আধিপত্য নিয়ে দক্ষিণ সরারচর এলাকার সুজন ও পুরানগাঁও এলাকার আলমগীরের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জেরে রবিবার রাতে ওই জলমহালের মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে দক্ষিণ সরারচরের বাসিন্দা লায়েছ মিয়া রিক্সাযোগ বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হয়ে মারা যান।

কুমিল্লায় বিএমটি ইন্টারন্যাশনালে শ্রমিক বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ৭ সেপ্টেম্বর ॥ বকেয়া বেতনের দাবিতে কুমিল্লায় বিক্ষোভ করেছে কুমিল্লা ইপিজেডের বিএমটি ইন্টারন্যাশনাল গার্মেন্টস শ্রমিকরা। সোমবার দুপুরে কুমিল্লা নগরীর কান্দিরপাড়ে তারা এ বিক্ষোভ মিছিল করে।

শ্রমিকরা জানায়, গত কয়েক মাস ধরে কারখানার শ্রমিকদের বকেয়া বেতন নিয়ে মালিকপক্ষের বাক্বিত-া চলে আসছিল। এরই জের ধরে রবিবার কারখানার নিরাপত্তাকর্মীদের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষের ঘটনা ঘটে। পরে বেতন-বোনাস নিয়ে প্রশাসনের আশ্বাসে শ্রমিকরা বাড়ি ফিরে যায়। কিন্তু সোমবার সকালে ইপিজেডে গিয়ে বিএমটি ইন্টারন্যাশনাল কারখানার গেট বন্ধ এবং ওই গেটে কারখানাটি অনির্দিষ্টকাল বন্ধের নির্দেশিকা দেখে বিক্ষোভ শুরু করে শ্রমিকরা।

কক্সবাজারে ২৯ বস্তা মদসহ পিকআপ জব্দ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ শহরে বিপুল পরিমাণ মদসহ একটি পিকআপ জব্দ করেছে পুলিশ। সোমবার ভোরে বড়বাজার এ. সালাম মার্কেট এলাকায় সদর থানা পুলিশ এ অভিযান চালায়। ২৯ বস্তাভর্তি বাংলা মদ ও পিকআপ জব্দ করা হলেও কাউকে আটক করতে পারেনি পুলিশ।

প্রকাশিত : ৮ সেপ্টেম্বর ২০১৫

০৮/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: