১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

স্বাধীনতায় বঙ্গবন্ধু


নিজস্ব সংবাদদাতা, ভোলা, ৭ সেপ্টেম্বর ॥ নতুন প্রজন্মকে স্বাধীনতার সঠিক ইতিহাস অবগত করার লক্ষ্যে ভোলায় ‘সংগ্রাম থেকে স্বাধীনতায় বঙ্গবন্ধু’ শিরোনামে চিত্র প্রদর্শনী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। সোমবার দুপুরে ভোলা সরকারী ফজিলাতুননেসা মহিলা কলেজে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর ওই প্রদর্শনীর আয়োজন করে। এতে শিক্ষার্থীরা মুক্তিযুদ্ধের দুর্লভ শতাধিক চিত্র উপভোগ করে। প্রদর্শনী শেষে কলেজ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা বীরপ্রতীক লে. কর্নেল (অব) কাজী সাজ্জাদ আলী জহির।

নৈরাজ্যের প্রতিবাদে র‌্যালি

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ৭ সেপ্টেম্বর ॥ নড়াইলে সন্ত্রাস, মাদক ও নৈরাজ্যের প্রতিবাদের মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে জেলা ছাত্রলীগের আয়োজনে শহরের পুরাতন বাসটার্মিনাল এলাকা থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়। জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল মাহামুদ তুফানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সরদার আলমগীর হোসেন আলম, মহিদুর রহমান মহিদ, অলিদ খান প্রমুখ।

ডিজিটাল মেলা উদ্বোধন

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সদর উপজেলা পরিষদে দুই দিনব্যাপী ডিজিটাল মেলার উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা ১১টায় খুলনা বিভাগীয় কমিশনার আব্দুস সামাদ প্রধান অতিথি হিসেবে এ মেলার উদ্বোধন করেন। সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শাহ আব্দুল সাদীর সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক নাজমুল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার মীর মোদাচ্ছের হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, প্রেসক্লাব সভাপতি আবু আহমেদ প্রমুখ। ডিজিটাল মেলায় ২৫টি স্টল স্থান পেয়েছে।

কান ছিঁড়ে দিল ভাশুর

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ গোদাগাড়ীতে মাহমুদা খাতুন নামের এক গৃহবধূকে মারধরের পর তার কান ছিঁড়ে নিয়েছে ভাসুর। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার গুনিগ্রামে এ ঘটনা ঘটে। আহত গৃহবধূকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা যায়, সোমবার বেলা ১১ টার দিকে তার ভাসুর আবদুস সাত্তার ও তার স্ত্রী সাবিনা খাতুন তাদের বিরোধপূর্ণ বসতভিটায় গাছ লাগাচ্ছিলেন। এ সময় তিনি বাঁধা দিতে গেলে আবদুস সাত্তার ও তার স্ত্রী সাবিনা খাতুন তাকে মারপিট শুরু করেন। এক পর্যায়ে আবদুস সাত্তার তার কানের দুল ধরে টান দেন।