২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

যবিপ্রবি ছাত্রলীগ সভাপতি সম্পাদকের বিরুদ্ধে চার্জশীট


স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাইমুল ইসলাম রিয়াদ হত্যা মামলায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি-সম্পাদকসহ ১১ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দেয়া হয়েছে। অভিযোগ প্রমাণিত না হওয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলসহ ৩ জনকে অব্যাহতির সুপারিশ করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক মোমতাজুল হক সোমবার আদালতে এ চার্জশীট দাখিল করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা জানান, মামলার চার্জশীটে ১১ জনকে অভিযুক্ত করা হয়েছে। অভিযুক্তরা হলেনÑ সাধারণ সম্পাদক ও জিইবিটি বিভাগের ছাত্র শামীম হাসান, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ও মাস্টার্স ফিশারিজ এ্যান্ড বায়ো সায়েন্স বিভাগের ছাত্র সুব্রত বিশ্বাস, ইএসটি বিভাগের প্রথম বর্ষের ছাত্র ফয়সাল তানভীর, পিইএসএস বিভাগের প্রথম বর্ষের ছাত্র আজিজুল ইসলাম, পুরাতন কসবা এলাকার সজিবুর রহমান, কাজীপাড়া তেঁতুলতলা এলাকার সিরাজুল ইসলামের ছেলে রওশন ইকবাল শাহী, মিশনপাড়ার সাল সাবিল আহমেদ জিসান, পুরাতন কসবা কাজীপাড়া এলাকার ইয়াসিন মোহাম্মদ কাজল, ঝুমঝুমপুর চান্দের মোড়ের এসএম জাবেদ উদ্দিন, শহরের খড়কি কামার দিঘিরপাড় এলাকার কামরুজ্জামান ওরফে ডিকু ও কারবালা এলাকার মফিজুল ইসলামের ছেলে ভুট্ট।

মাদ্রাসা অধ্যক্ষকে পেটালেন সভাপতি

মণিরামপুর উপজেলার রাজগঞ্জ-মোবারকপুর মহিলা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুস সালামকে চেয়ার দিয়ে পিটিয়ে আহত করেছেন প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির সভাপতি। সোমবার সকালে অধ্যক্ষের কক্ষে এ ঘটনা ঘটে। আহত অধ্যক্ষ আব্দুস সালামকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অধ্যক্ষ আব্দুস সালাম বলেন, প্রতিষ্ঠানে এক শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে মাদ্রাসা সভাপতি ইমরান খান পান্না তার নিজ কক্ষে কাঠের চেয়ার দিয়ে তাকে বেদম মারপিট করেন। এ ব্যাপারে সভাপতি ইমরান খান পান্না বলেন, অধ্যক্ষকে তিনি মারপিট করেননি।

কুমিল্লায় গণপিটুনিতে ডাকাত নিহত

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ৭ সেপ্টেম্বর ॥ গণপিটুনিতে ইউনুছ নামে এক ডাকাত নিহত হয়েছে। সোমবার ভোরে জেলার চান্দিনা উপজেলার মহিচাইল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুপুরে চান্দিনা থানায় মামলা হয়েছে। নিহত ইউনুছ উপজেলার মহিচাইল গ্রামের ছলিম উদ্দিনের পুত্র। জানা যায়, সোমবার ভোরে চান্দিনা উপজেলার মাধাইয়া-রহিমানগর সড়কের মহিচাইল-গজারিয়া এলাকায় যাত্রীবাহী মাইক্রোবাস থামিয়ে ডাকাতির চেষ্টাকালে গাড়ির যাত্রী ও স্থানীয় এলাকাবাসী ডাকাতদের ধাওয়া করে ইউনুছ (৩০) নামে এক ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়। এতে তার মৃত্যু ঘটে।

নড়াইলে ইমরান হত্যা মামলার দুই আসামি রিমান্ডে

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ৭ সেপ্টেম্বর ॥ নড়াইলে চাঞ্চল্যকর ইমরান হোসেন হত্যা মামলার অন্যতম আসামি প্রেমিকা যুঁথী খানম ও তার মা নাছিমা বেগমের তিন দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার দুপুরে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হারুন অর রশীদ আসামিদের উপস্থিতিতে রাষ্ট্র ও আসামিপক্ষের শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নওগাঁয় পুলিশ লাইনস মসজিদের ছাদ ঢালাই উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৭ সেপ্টেম্বর ॥ সোমবার নওগাঁ পুলিশ লাইনস্ জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করা হয়। পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম এ কাজের উদ্বোধন করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মুহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ইনসার্ভিস ট্রেনিং সেন্টার) কাজেম উদ্দিন, সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কানাই লাল সরকার, সদর থানার ওসি জাকিরুল ইসলাম, ওসি ডিবি মোস্তফা কামাল, ডিআইও-১ মাজহারুল ইসলাম, কোর্ট ইন্সপেক্টর মোসলেম উদ্দিন, আরআই আশরাফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।