১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বাজিতপুরে আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপে গোলাগুলি ॥ নিহত ১


নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ॥ জেলার বাজিতপুরে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে লায়েছ মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ পথচারি গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ সময় আরো ৫ জন গুলিবিদ্ধ হয়। আহতদের বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার দিবাগত রাতে উপজেলার দক্ষিণ সরারচরে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

পুলিশ ও অন্যান্য সূত্র জানায়, একটি জলমহালের আধিপত্য নিয়ে দক্ষিণ সরারচর এলাকার সুজন ও পুরানগাঁও এলাকার আলমগীরের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জেরে রবিবার রাতে ওই জলমহালের মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র নিয়ে মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে দক্ষিণ সরারচরের বাসিন্দা লায়েছ মিয়া রিকশাযোগ বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ সময় আহতরা হলেন- রফিকুল (৩৫), করিম মিয়া (২২), দীন ইসলাম (২৪), বাদল মিয়া (৫২), পীর ইসলাম (৪৫) ও মমিন (২৪)। তাদের মধ্যে গুলিবিদ্ধ চারজনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

বাজিতপুর থানার ওসি (তদন্ত) মোস্তাফিজুর রহমান ঘটনা সত্যতা স্বীকার করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনারস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।