১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

শাহজাহান ওয়েডিং এখন চট্টগ্রামে


শাহজাহান ওয়েডিং প্ল্যানার এ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট যাত্রা শুরু করল বন্দন নগরী চট্টগ্রামে। গত ২৮ আগস্ট শুক্রবার রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ-এর মেজবান বলরুমে ফিতা কেটে চট্টগ্রাম ব্রাঞ্চের যাত্রা করেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবাল। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান হাজী এস এম শাহজাহান, সিইও এসএম ইকরাম মিলন ও চট্টগ্রামের বিশিষ্ট ব্যক্তিবর্গ। এ উপলক্ষে রেডিসন ব্লুতে জমকালো এক অনুষ্ঠানের আয়োজন করা।

বর্তমান সময়ে গ্রাহকদের চাহিদা মিটিয়ে প্রথম সারিতে থাকা ওয়েডিং ইভেন্ট প্রতিষ্ঠানটি তাদের ২য় আউটলেটের যাত্রা করল চট্টগ্রামে। ১৯৭৩ সাল হতে বিভিন্ন ইভেন্ট আয়োজনে রেখেছে সাফল্যের স্বাক্ষর। ৩৫ বছরের এই ধারাবাহিকতা রক্ষার পাশাপাশি ক্রিয়েটিভ কাজের মাধ্যমে ভোক্তাদের সব চাহিদা মিটিয়ে ওয়েডিং ইভেন্টের পাশাপাশি এবার কর্পোরেট ইভেন্টেও রাখছে স্বাক্ষর। প্রতিষ্ঠানটির সিইও এসএম ইকরাম মিলন বলেন, ‘আমরা বিশ^াস করি রাজধানী ঢাকার মতো বন্দরনগরী চট্টগ্রামেও সফলভাবে বিয়ের আয়োজনে আমরা সহযোগী হতে পারব।’

আধুনিক বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশের ইভেন্ট ম্যানেজমেন্ট শিল্প ও সমানতালে এগিয়ে যাচ্ছে আর এ শিল্পের উন্নয়নে শাহজাহান ওয়েডিং প্ল্যানার এ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট লিঃ-এর অবদান সর্বোচ্চ। তারা মূলত ২০১০ সালে বাংলাদেশে প্রথম ওয়েডিং প্ল্যানিং কনসেপ্ট চালু করেন। ওয়েডিং ইভেন্ট এর পুরনো ধ্যান-ধারণা বদলে দিয়ে তারাই সম্পূর্ণ নতুন আঙ্গিকে এই সেক্টরের আধুনিকায়ন করেন। অনুষ্ঠানের সৌন্দর্য ও মান উন্নত করতে বিভিন্ন অত্যাধুনিক ডেকোরেশন সামগ্র্রী আমদানি করে। একই সঙ্গে ঢাকা শহরের স্বনামধন্য কনভেনশন হলগুলোতে প্রতিদিন বিভিন্ন ধরনের অনুষ্ঠান পরিচালনা করেন । বছরে বিভিন্ন ভেন্যুতে ২০০০টির ওপরে অনুষ্ঠান পরিচালনা করছেন তারা।

প্রতিষ্ঠানটির কর্ণধার হাজী এসএম শাহজাহান ১৯৭৩ সালে খুব ছোট পরিসরে এই ব্যবসা শুরু করেন। সুদীর্ঘ ৪২ বছর কঠিন পরিশ্রমের ফসল এই প্রতিষ্ঠান। তারা সম্পূর্ণ নিজস্ব ডিজাইন ও ডেকোরেশন সামগ্রী দিয়ে সকল ইভেন্ট সম্পন্ন করে থাকে। এর সহযোগিতায় রয়েছে ব্যবস্থাপনা কমিটি, অভিজ্ঞ ডিজাইন ইউনিট, দক্ষ ফ্লোরিস্ট, ইন্টেরিয়র ডেকোরেশন স্পেশালিস্ট, প্রতিষ্ঠিত বাবুর্চি। যাদের ইভেন্ট ম্যানেজমেন্ট জগতে যতগুলো শাখা প্রশাখা দরকার তার সবগুলোতেই তারা স্বয়ংসম্পূর্ণ।

চট্টগ্রাম অফিস ঠিকানা : মদিনা টাওয়ার, লেভেল-৮, ৮০৫/এ, সিডিএ এভিনিউ চট্টগ্রাম। ফোন: ০১৭৫০০৮৪৩১০