মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সংক্ষিপ্ত সংবাদ

প্রকাশিত : ৭ সেপ্টেম্বর ২০১৫
  • চট্টগ্রামে ধর্ষণের দায়ে যাবজ্জীবন দুই

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে তরুণী ধর্ষণের অপরাধে দুই ধর্ষককে যাবজ্জীবন কারাদ- প্রদান করা হয়েছে। দ-িত দু’জন হলো বোয়ালখালির পশ্চিম গোমদন্ডি গ্রামের আবদুল জব্বারের পুত্র মোঃ জসিম এবং অছি মিয়ার পুত্র দিদারুল আলম। রবিবার চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো. রেজাউল করিম এ রায় প্রদান করেন। তবে দ-াদেশপ্রাপ্ত দু’জনই পলাতক রয়েছে।

হবিগঞ্জে ছাত্রী নির্যাতন ॥ দায়ীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ৬ সেপ্টেম্বর ॥ হবিগঞ্জ শহরে প্রকাশ্যে স্কুলছাত্রী উত্ত্যক্তের ঘটনায় মূলহোতা বখাটে আটক হলেও ভিডিও চিত্র ফেসবুকে ছড়িয়ে দেয়ার সঙ্গে জড়িতরা এখনও গ্রেফতার না হওয়ায় এবার আন্দোলনে নেমেছে নির্যাতিত ছাত্রীর প্রতিষ্ঠান।

রবিবার সকাল ১১টায় হবিগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের ব্যানারে সরকারী মহিলা কলেজের সামনে সড়কে ঘণ্টাব্যাপী বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সংহতি প্রকাশ করে হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়, হবিগঞ্জ উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের ছাত্রছাত্রী এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিত্বসহ কয়েক হাজার সাধারণ মানুষ।

বিএনপি আমার সঙ্গে

বেইমানি করেছে, এখন ফল পাচ্ছে ॥ এরশাদ

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ৬ সেপ্টেম্বর ॥ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে সুশাসন নেই। আইনশৃঙ্খলা ভেঙ্গে পড়েছে। শিশু নির্যাতন দেখলাম, আমরা মানুষের পর্যায়ে নেই। গণতন্ত্র মানে কথা বলার অধিকার, বাঁচার অধিকার। সব অধিকার হারিয়ে ফেলেছি। ছাত্রলীগ এখন চাঁদাবাজি-টেন্ডারবাজিতে ব্যস্ত, তারা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের গায়ে হাত দিয়েছে। মানুষ ভীতসন্ত্রস্ত, মুখ খুলতে পারে না। প্রতিবাদের ভাষা নেই। প্রতিবাদ করলে গুম করা হবে। মানুষ আজ শ্বাসরুদ্ধকর অবস্থায়। আর বিএনপির মিথ্যা আশ্বাসে আমি স্বেচ্ছায় ক্ষমতা ছেড়ে দিয়েছিলাম, বিএনপি আমার সঙ্গে ও আমার দলের সঙ্গে বেইমানি করেছে। তারা আমাকে জেলে দিয়েছে। বিএনপি এখন সেই বেইমানির ফল পাচ্ছে। রবিবার দুপুরে কুমিল্লা টাউন হলের বীর চন্দ্র নগর মিলনায়তনে কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক নুরুল ইসলাম মিলন এমপির সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, এসএম ফয়সাল চিশতী প্রমুখ।

গাইবান্ধায় প্রেমে সাড়া না দেয়ায় ছাত্রীকে মারধর ॥ বখাটের কারাদ-

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ৬ সেপ্টেম্বর ॥ অনার্স পড়ুয়া এক ছাত্রীকে প্রকাশ্য রাস্তায় মারপিটের ঘটনা ঘটেছে। রবিবার সকাল সাড়ে ১০টায় শহরের সাদুল্যাপুর মোড়ে বখাটে আবু তাহের লোহার পাইপ দিয়ে পিটিয়ে আহত করে ওই ছাত্রীকে (রওনক জাহান)। প্রেমের প্রস্তাবে অস্বীকৃতি জানালে মারপিটের এক পর্যায়ে মেয়েটি রাস্তায় পড়ে গেলে আশপাশের লোকজন দ্রুত এগিয়ে এসে বখাটে আবু তাহেরকে আটক করে। পুলিশ আহত মেয়েটিকে উদ্ধারসহ বখাটে তাহেরকে আটক করে থানায় নিয়ে যায়। বখাটে আবু তাহের সুন্দরগঞ্জ উপজেলার শোভাগঞ্জ ইউনিয়নের খামার পাঁচগাছি গ্রামের ফজলুল হকের ছেলে।

রবির ‘ইংলিশ ইন

স্কুল’ রাজশাহীতে

ইংরেজী ভাষার শিক্ষকদের দক্ষতাকে বৃদ্ধি করতে রাজশাহী অঞ্চলে শনিবার একটি প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করেছিল রবি ও দি ডেইলি স্টার। রাজশাহী বিভাগের ২৫টি বিদ্যালয় থেকে ৭৫ জন শিক্ষক এতে অংশগ্রহণ করেন। রবির চীফ কর্পোরেট এ্যান্ড পিপল অফিসার (সিসিপিও) মতিউল ইসলাম নওশাদ প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম। উপস্থিত ছিলেন দি ডেইলি স্টারের ইংলিশ ইন স্কুল কর্মসূচীর পরামর্শক ড. সালেহউদ্দিন আহমেদ, রবির কোম্পানি সেক্রেটারিয়েট এ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্সের ভাইস প্রেসিডেন্ট আহমেদ ইকবাল পারভেজ এবং হিউম্যান রিসোর্স বিজনেস পার্টনারিং বিভাগের ভাইস প্রেসিডেন্ট মোঃ ফয়সাল ইমতিয়াজ খান প্রমুখ। Ñবিজ্ঞপ্তি

আসামি গ্রেফতার দাবি

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে গৃহবধূ ইতি আক্তারের (২২) হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সমাবেশ ও মানববন্ধন হয়েছে। শহরের জুবলী রোডে রবিবার বেলা সাড়ে ১১টার দিকে এ মানববন্ধনে শহরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকার নিহতের স্বজন ও এলাকার শত শত নারী-পুরুষ উপস্থিত ছিলেন। মানববন্ধন চলাকালে নিহত ইতি আক্তারের মা নিলুফা ইয়াসমিন বলেন, গত ৩ সেপ্টেম্বর রাতে গজারিয়াকান্দি গ্রামের স্বামীর বাড়িতে তার মেয়েকে হত্যা করার পর এখন হত্যাকারীরা মামলা তুলে নেয়ার জন্য হুমকি ও নিহতের ময়নাতদন্তের প্রতিবেদন ভিন্ন দিকে নেয়ার চেষ্টা চলাচ্ছে।

শীতলক্ষ্যা বাঁচাতে নৌ-র‌্যালি

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৬ সেপ্টেম্বর ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমাজের উদ্যোগে ‘শীতলক্ষ্যা বাঁচাও’ সেøাগান সামনে রেখে এক নৌ শোভাযাত্রা ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ৩শ’ শিক্ষক নিয়ে জনসচেতনতামূলক কর্মসূচীটি পালন করা হয়। শোভাযাত্রাটি উপজেলার তারাব বাজার এলাকা হতে শুরু হয়ে শীতলক্ষ্যা নদীর উৎসস্থল গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার টোকনগর গিয়ে শেষ হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাহীনুর আল-আমিন, রূপগঞ্জ শাখার সভাপতি কবির উদ্দিন, মোহাম্মদ হান্নান মিয়া, মমিনুল ইসলাম প্রমুখ।

৪৪ বছর পর জাতীয়

পতাকা উড়ল

যে অফিসে-

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৬ সেপ্টেম্বর ॥ স্বাধীনতার ৪৪ বছর পর বাউফল সাবরেজিস্ট্রি অফিসে জাতীয় পতাকা ওড়ানো হলো। এর আগে কোন কার্যদিবসে এই অফিসে জাতীয় পতাকা উত্তোলন করা হয়নি। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানের দৃষ্টিগোচর হলে তিনি ১৯৭২-এর বিধি ৬ অনুযায়ী সকল কার্যদিবস ও জাতীয় দিবসে জাতীয় পতাকা উত্তোলনের জন্য বৃহস্পতিবার একটি অফিস আদেশ সাবরেজিস্ট্রি অফিসে পাঠান। ওই অফিস আদেশ অমান্যকারীর বিরুদ্ধে বিধি মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণের কথাও উল্লেখ করা হয়েছে।

হিলিতে ট্রেনের ধাক্কায় আহত বিজিবি সদস্যের মৃত্যু

স্টাফ রিপোর্টার, রংপুর ॥ দিনাজপুরের হিলি স্থলবন্দরে ট্রেনের ধাক্কায় দায়িত্বরত বিজিবি সদস্য মোকছুদ আলী (২৪) শনিবার সন্ধ্যায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রবিবার তার ময়নাতদন্ত ও বিজিবির রংপুরের উত্তর-পশ্চিম রিজিয়নে প্রথম জানাজা শেষে তার লাশ গ্রামের বাড়ি কক্সবাজারের মহেশখালীর উদ্দেশে পাঠিয়ে দেয়া হয়।

বিজিবির উত্তর পশ্চিম রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাহফুজার রহমান জানান, সিপাহী মকছুদ আলী শুক্রবার দুপুরে হিলি স্থলবন্দরের সীমান্তে দায়িত্ব পালনকালে আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মাথায় আঘাত পান। তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে শনিবার সন্ধ্যায় তিনি মারা যান।

ফেসবুকে কটূক্তি

কুমিল্লায় জামায়াত

নেতা আটক

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ৬ সেপ্টেম্বর ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রিপরিষদ সদস্যসহ দলীয় কেন্দ্রীয় নেতাদের নিয়ে ব্যঙ্গাত্মক ছবিসহ ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করায় ইউসুফ নামের এক জামায়াত নেতাকে আটক করা হয়েছে। শনিবার গভীর রাতে চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। ইউসুফ দুর্গাপুর গ্রামের আব্দুল বারীর পুত্র ও জামায়াতের শুভপুর ইউনিয়নের সভাপতি।

জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদসহ পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে ফেসবুকে তাদের ব্যঙ্গাত্মক ছবিসহ কুরুচিপূর্ণ মন্তব্য প্রচার করা হয়।

মুন্সীগঞ্জে বালু

উত্তোলন নিয়ে

সংঘর্ষ ॥

আহত ১০

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের মেঘনা নদীতে বালু উত্তোলনের সময় হামলায় অন্তত ১০ জন আহত হয়েছে। এ সময় বালুর ড্রেজার ও ব্লাকহেড ভাংচুর করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ৪ হামলাকারীকে আটক করেছে। রবিবার বেলা ১১টার দিকে সদর উপজেলার কালীরচর, চরআব্দুল্লাহ ও বকচরের এলাকার মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। হামলায় সিরাজ (৩৫), ইসলাম (৩০), লোকমান (২৮), অহিদ (৩০) ও ইমতিয়াজকে (৩৫) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বালু উত্তোলনের সীমানা নিয়ে এ সংঘর্ষ ঘটে বলে পুলিশ জানিয়েছে।

হামলার শিকার বালু শ্রমিকরা জানান, চাঁদপুর জেলার মোহনপুরের বাবুল চৌধুরীর লোকজন জোর করে মুন্সীগঞ্জের বকচর, চরআব্দুল্লাহ ও কালীরচরে এসে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করে। অবৈধ বালু উত্তোলনে বাধা দিলে শতাধিক ব্যক্তি পিস্তল ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

ডোমার ছাত্রদল

সভাপতি ও

সম্পাদক

জেলে

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ ডোমারে পুলিশের ওপর হামলা ও দশম সংসদ নির্বাচনে ভোট কেন্দ্রে নাশকতা সৃষ্টির মামলায় ডোমার উপজেলা ছাত্রদলের সভাপতি শাহীন আলম শান্ত (৩০) ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদ বুসনিয়া সজিবকে (৩২) কারাগারে পাঠিয়েছে আদালত।

রবিবার দুপুরে নীলফামারী জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালতের বিচারক সামিউল ইসলাম জামিন আবেদন মঞ্জুর না করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তারা রবিবার আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের জেলহাজতে পাঠায়।

ঈদে ফেরিঘাটে

চাঁদাবাজি বন্ধে

কঠোর হুঁশিয়ারি

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে ফেরিঘাটে যাত্রীদের ভোগান্তিরোধের নির্দেশ দিয়েছে নৌ-পরিবহন মন্ত্রণালয়। বিশেষ করে ফেরিঘাটে যানবাহনের সিরিয়ালের নামে চাঁদাবাজি বন্ধের জন্য কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করেছেন নৌ-পরিবহনমন্ত্রী শাহজাহান খান।

জানা গেছে, ঈদে যাত্রী দুর্ভোগ লাঘবে নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। যে কারণে দক্ষিণাঞ্চলগামী বিআইডব্লিউটিসির সব ফেরিঘাটে বিশেষ ব্যবস্থা নেয়া হচ্ছে। ফেরিঘাটকে যানজট মুক্ত রাখার পাশাপাশি ফেরিঘাটে ভ্রাম্যমাণ টয়লেট স্থাপনেরও সিদ্ধান্ত নেয়া হয়েছে। অভিযোগ রয়েছে, প্রতিবছর ঈদের মৌসুমে দক্ষিণাঞ্চলগামী ফেরিঘাট মাওয়া সংলগ্ন শিমুলিয়া, কাওড়াকান্দি, বরিশালের লাহারহাট-ভেদুরিয়া, ভোলা-লক্ষ্মীপুর ফেরিঘাটে ক্ষমতাসীন দলের কতিপয় প্রভাবশালী ব্যক্তি সিন্ডিকেট করে চাঁদাবাজিতে মেতে ওঠে। বিআইডব্লিউটিসি ও পুলিশ প্রশাসনকে ম্যানেজ করে বাস, ট্রাক, প্রাইভেটকার ও মাইক্রোবাসের সিরিয়ালের নামে তারা প্রকাশ্যেই চাঁদাবাজি করে। ফলে সাধারণ যাত্রীদের ফেরিঘাটে সীমাহীন দুর্ভোগের পাশাপাশি দীর্ঘযানজট লেগে থাকে। বৈঠকে উপস্থিত একাধিক কর্মকর্তা জানান, ঈদে ফেরিঘাটের চাঁদাবাজি বন্ধে নৌ-মন্ত্রী কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করেছেন।

তার নিদের্শনা অনুযায়ী আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে চাঁদাবাজি ও যাত্রী ভোগান্তি লাঘবে স্থানীয় প্রশাসন ও বিআইডব্লিউটিসির কর্মকর্তারা যৌথভাবে ব্যবস্থা গ্রহণ করবেন। বিআইডব্লিউটিসির বরিশালের সহকারী মহাব্যবস্থাপক সৈয়দ আবুল কালাম আজাদ বলেন, তার আওতাধীন লাহারহাট-ভেদুরিয়ার তিনটি, ভোলা-লক্ষ্মীপুরের দুটি ফেরি রয়েছে। তিনি বলেন, মন্ত্রণালয়ের সভায় ঈদে ফেরিঘাটে চাঁদাবাজি বন্ধের কঠোর নির্দেশনা অনুযায়ী এবার তারা কঠোর অবস্থানে থাকবেন।

ঝুঁকিপূর্ণ ভবনে আদালত

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ৬ সেপ্টেম্বর ॥ মূল ভবনে অসংখ্য ফাটল ধরেছে। ছাদ চুঁইয়ে পানি পড়ছে। সর্বত্র স্যাঁতসেঁতে অবস্থা। পিলারের পলেস্তরা খসে পড়ছে। কার্নিশ ফেটে গেছে। বৃষ্টি হলেই আতঙ্কে থাকতে হয়। কলাপাড়া উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও সহকারী জজ আদালতের একতলা ভবনটির এখন এমন বেহাল দশা। ভবনটিতে কর্মকা- চালাতে খুবই সমস্যা হচ্ছে। একেইতো জায়গা সঙ্কট। তার ওপরে ভবনটির ঝুঁকিপূর্ণ দশায় সর্বদা আতঙ্কে থাকছেন বিচারক, আইনজীবী, পুলিশসহ কর্মচারীরা।

বীরাঙ্গনাদের অর্থ সহায়তা

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ৬ সেপ্টেম্বর ॥ ঠাকুরগাঁওয়ে ’৭১-এর বীরাঙ্গনা ও বিধবাদের মাঝে রবিবার ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেছে শ্রী শ্রী গীতা সংঘ বাংলাদেশ নামে একটি সংগঠন।

ঠাকুরগাঁও সার্কিট হাউস হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মুকেশ চন্দ্র বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জিতেন্দ্রনাথ রায়, গীতা সংঘ বাংলাদেশের জ্যেষ্ঠ ব্যবস্থাপক সনাতন কুমার রুদ্র, সিনিয়র সদস্য সুশীল কুমার দে ও স্বপন কুমার দে প্রমুখ। পরে দুপুরে একই সংস্থার উদ্যোগে রাণীশংকৈল উপজেলার ২৪ জন বীরাঙ্গনার মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

টেকনাফে গরু ব্যবসায়ীকে

ইয়াবা দিয়ে ফাঁসানোর

অভিযোগ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফে একজন গরু ব্যবসায়ীকে ইয়াবা সংক্রান্ত মামলায় ফাঁসানোর অভিযোগ উঠেছে। ঈদ-উল-আযহা উপলক্ষে মিয়ানমার থেকে বেশি গরু আনায় তার উপর ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ এ কা- সাজিয়েছে বলে অভিযোগ এনেছেন টেকনাফের প্রতিষ্ঠিত গরু ব্যবসায়ী চান মিয়ার পরিবার। রবিবার দুপুরে কক্সবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে গরু ব্যবসায়ী চান মিয়ার স্ত্রী সালমা আকতার, মা আমিনা খাতুন ও তার সন্তানরা বলেন, শনিবার ব্যবসায়িক কাজ শেষে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের সাজানো জালে ১০ হাজার ইয়াবা দিয়ে আটকে দেয়া হয়েছে চান মিয়াকে। টেকনাফ থানা পুলিশ তাকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে।

চান মিয়ার স্ত্রী দাবি করেন, ২ সেপ্টেম্বর কোরবানি উপলক্ষে আমদানি করা গরু নিয়ে বিভিন্ন টিভি চ্যানেলে চান মিয়ার সাক্ষাতকার প্রচারিত হয়। এরপরই ক্ষিপ্ত হয়ে উঠে তার ব্যবসায়িক প্রতিপক্ষ। এর ধারাবাহিকতায় নিজেদের ইয়াবা দিয়ে চান মিয়াকে ফাঁসিয়ে দেয় তারা।

প্রকাশিত : ৭ সেপ্টেম্বর ২০১৫

০৭/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: