২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

৩ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ছয়


স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কের কোনাবাড়ি এলাকায় রবিবার সন্ধ্যা ৬ টায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিন বাসযাত্রী নিহত এবং ৩০ জন আহত হয়েছে। বগুড়াগামী যাত্রীবাহী ডিপজল পরিবহনের কোচ ও ঢাকামুখী ট্রাকের মুখোমুখী সংঘর্ষে দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রবিবার সন্ধ্যা ৬ টার সময় ঢাকা থেকে বগুড়াগামী ডিপজল পরিবহনের বাস বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কের কামারখন্দ থানা সীমানায় বিপরীতমুখী মালবোঝাই ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়।

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গজারিয়া উপজেলার ভাটেরচরে রবিবার সকালে প্রাইভেটকার চাপায় এক পথচারী নিহত হয়েছে। এই পথচারীর নাম আব্দুল মতিন (৫০)। সে কুমিল্লার মেঘনার উপজেলার মির্জানগর গ্রামের বাসিন্দা।

নিজস্ব সংবাদদাতা, মাগুরা থেকে জানান, রবিবার সকালে মাগুরা-যশোর ভায়া আড়পাড়া সড়কের শালিখা উপজেলার শতাখালী নামকস্থানে রাস্তা পার হওয়ার সময় একটি যাত্রীবাহী বাস চাপায় রফিকুল ইসলাম (৬৫) নিহত হয়েছে। তার বাড়ি যশোররে বাঘারপাড়া উপজেলার রশিমপুর গ্রামে।

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর থেকে জানান, ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন অজ্ঞাতনামা (৪০) এক ব্যক্তি। শনিবার দিবাগত রাতে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার চুমুরদী বাসস্ট্যান্ডের নিকট এ ঘটনা ঘটে।