মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ফের পেছাল কিবরিয়া হত্যা মামলার চার্জ গঠন

প্রকাশিত : ৭ সেপ্টেম্বর ২০১৫

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ সিলেট সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র আরিফুল হক চৌধুরীকে আদালতে হাজির না করায় টানা নবম বারের মতো পিছিয়ে গেল সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার চার্জ (অভিযোগ) গঠন। রোববার বেলা ১১টায় সিলেট বিভাগীয় দ্রুত বিচার আদালতের বিচারক মকবুল আহসানের সামনে কারাবন্দী সকল আসামিকে হাজির করা হলেও শুধুমাত্র আরিফের কারণে চার্জ গঠন হয়নি।

রবিবার সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, হবিগঞ্জের পৌর মেয়র জিকে গৌছ, মিজানুর রহমান মিন্টু, হাফেজ মোঃ নাঈম, বদরুল আলম মিজান ও রিপনসহ জেলহাজতে থাকা ১৪ জনের মধ্যে ১৩ জনকে আদালতে হাজির করা হয়। তবে অসুস্থ থাকায় হাজির করা হয়নি আরিফুল হক চৌধুরীকে। এ মামলার ৩২ আসামির মধ্যে ৮ জন জামিনে, ১৪ জন কারাগারে ও ১০ জন পলাতক রয়েছেন।

এর আগে গত ২১ জুন ৬, ১৪ ও ২৩ জুলাই এবং ৩, ১০, ১৮ ও ২৫ আগস্ট আলোচিত এই মামলার চার্জ গঠনের তারিখ নির্ধারণ করা হয়েছিল। কিন্তু সকল আসামি আদালতে হাজির করতে না পারায় চার্জ গঠনের তারিখ পিছিয়ে যায়।

২০০৫ সালের ২৭ জানুয়ারি হবিগঞ্জ সদরের বৈদ্যের বাজারে এক জনসভায় গ্রেনেড হামলায় নিহত হন প্রাক্তন অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া।

প্রকাশিত : ৭ সেপ্টেম্বর ২০১৫

০৭/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: