মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

শিশু রাকিব হত্যা মামলা এখন খুলনা মহানগর দায়রা জজ আদালতে

প্রকাশিত : ৭ সেপ্টেম্বর ২০১৫

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় পৈশাচিক খুনের শিকার গ্যারেজ শ্রমিক শিশু রাকিব হত্যা মামলার চার্জশীট আদালত আমলে নিয়েছে। রবিবার বিচারের জন্য মামলাটি মহানগর দায়রা জজ আদালতে পাঠান হয়েছে। খুলনা মহানগর হাকিম আমলী আদালতের বিচারক ফারুক ইকবালের আদালতে চার্জশীট গ্রহণের শুনানি রবিবার অনুষ্ঠিত হয়। ২২ সেপ্টেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

এক কর্মস্থল ছেড়ে অন্যস্থানে যোগ দেয়ায় শিশু রাকিবকে গত ৩ আগস্ট মোটরসাইকেলে হাওয়া দেয়া কম্প্রেসার মেশিন দিয়ে মলদ্বারে হাওয়া ঢুকিয়ে তাকে হত্যা করা হয় বলে অভিযোগ রয়েছে। আর এই অভিযোগে ঘটনার পর বিক্ষুব্ধ জনতা নগরীর টুটপাড়া কবরখানা এলাকার মোটর সাইকেল গ্যারেজ শরীফ

মোটর্সের মালিক শরীফ, শরীফের মা বিউটি বেগম ও সহযোগী মিন্টু মিয়াকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। ঘটনার পরের দিন রাকিবের বাবা নুরুল আলম হাওলাদার বাদী হয়ে শরীফ, মিন্টু ও বিউটি বেগমকে আসামি করে খুলনা থানায় মামলা দায়ের করেন। আসামি তিনজনকেই পুলিশ রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে। তারা আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দীও দিয়েছে। গত ২৫ আগস্ট ওই তিনি আসামিকে অভিযুক্ত করে খুলনার মুখ্য মহানগর হাকিম আদালতে চার্জশীট দাখিল করা হয়।

রাকিব হত্যা মামলার বাদী পক্ষের আইনজীবী মোমিনুল ইসলাম জানান, রবিবার মহানগর হাকিম আমলী আদালতের বিচারক ফারুক ইকবাল মামলাটির চার্জশীটের ওপর শুনানি গ্রহণ করেছেন। তিনি মামলাটি আমলে নিয়ে বিচারের জন্য মহানগর দায়রা জজ আদালতে প্রেরণ করেছেন। মামলার পরবর্তী তারিখ আগামী ২২ সেপ্টেম্বর ধার্য করা হয়েছে। তিনি বলেন, আসামিপক্ষে কোন আইনজীবী শুনানিতে অংশ নেননি।

প্রকাশিত : ৭ সেপ্টেম্বর ২০১৫

০৭/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: