১৯ ফেব্রুয়ারী ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 

প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে নিরাপত্তার চাদরে খুলনা

প্রকাশিত : ৬ সেপ্টেম্বর ২০১৫, ১১:৫৩ এ. এম.

অনলাইন রির্পোটার ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ রোববার খুলনায় যাচ্ছেন। তাঁর সফর উপলক্ষে নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে খুলনাকে। সাদা পোশাকে নিরাপত্তা সদস্য, দুই হাজার পুলিশ সদস্য এবং র‌্যাবের আটটি বিশেষ টিম নিরাপত্তার দায়িত্ব পালন করছে।

প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিশ্চিত করতে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) নগরীর প্রবেশদ্বার ও গুরুত্বপূর্ণ মোড়ে চেকপোস্ট বসিয়েছে। নগরীতে টহল দিচ্ছে গোয়েন্দা পুলিশের একাধিক টিমসহ র‌্যাব-বিজিবির সদস্য। রূপসা নদীতেও নিরাপত্তা জোরদার করেছে কোস্টগার্ড।

কেএমপির মুখপাত্র ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) শেখ মনিরুজ্জামান মিঠু সকালে জানান, প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে খুলনাকে। পুলিশের দুই হাজার সদস্য মাঠে রয়েছে। প্রথম দলটি শুক্রবার বিকেল থেকে মাঠে নেমেছে। নগরীর গুরুত্বপূর্ণ মোড়ে চেকপোস্ট ছাড়াও প্রবেশদ্বার সিল করে দেওয়া হয়েছে। এছাড়া, দ্বিতীয় দলটি রোববার সকাল থেকে প্রধানমন্ত্রীর যাতায়াতের সড়ক রুটের দুইপাশে, উঁচু ভবনে অবস্থান নিয়েছে। র‌্যাবের আটটি টিম নিরাপত্তার কাজে যোগ দিয়েছে। এছাড়া নৌপথের নিরাপত্তার দায়িত্ব নিয়েছে কোস্টগার্ড।

প্রকাশিত : ৬ সেপ্টেম্বর ২০১৫, ১১:৫৩ এ. এম.

০৬/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: