মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

উত্তরখানে প্রতিবন্ধী কিশোরী ধর্ষিত, ধর্ষক গ্রেফতার

প্রকাশিত : ৬ সেপ্টেম্বর ২০১৫, ০১:২৬ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরখানে এক বাকপ্রতিবন্ধী কিশোরীকে (১২) ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পরে ওই কিশোরীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ফয়সাল হোসেন রিফাতকে (১৮) গ্রেফতার করেছে।

উত্তরখান থানার কর্মকর্তা শেখ সিরাজুল ইসলাম জানান, ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগে তার নানা বাদী হয়ে শনিবার থানায় মামলা করেছেন। মামলা করার পর অভিযুক্ত রিফাতকে আটক করা হয়েছে। আর ধর্ষিতাকে মেডিক্যাল পরীক্ষা করার জন্য ঢামেক হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে। তিনি জানান, অভিযুক্ত রিফাত উত্তরখান বালু নদীর পার শ্মশানঘাট এলাকার নজরুল ইসলামের ছেলে। ধর্ষিত ওই কিশোরী তাদের প্রতিবেশী। ওই কিশোরীর ভাই জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে তার বোন তাদের প্রতিবেশী মামার বাড়িতে টেলিভিশন দেখতে যায়। টেলিভিশন দেখে বাড়ি ফেরার পথে রিফাত তার বোনকে জোর করে ধরে তার ঘরে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে আটকে রাখা হয়। তিনি জানান, রাত হয়ে যাওয়ার পর বোন বাড়ি ফিরছে না। পরে তাকে খোঁজ করা শুরু হয়। একপর্যায়ে রিফাতের ঘর থেকে তার বোনকে উদ্ধার করা হয়।

বিদ্যুতস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু ॥ রাজধানীর শাহজাহানপুরের একটি বাসায় এয়ার কন্ডিশনারের (এসি) যন্ত্র বসানোর সময় বিদ্যুতস্পৃষ্ট হয়ে লিটন ঘোষ (৩৮) নামে এক এক মিস্ত্রির মৃত্যু হয়েছে। তার বাবার নাম মৃত শান্তি ঘোষ। গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলায়। তিনি পরিবার নিয়ে পুরান ঢাকার কায়েতটুলি এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। এ্যাপার্টমেন্টের ব্যবস্থাপক হায়দার আলী জানান, শাহজাহানপুরের ২৪/বি নম্বর নয়তলা ভবনের দ্বিতীয় তলার একটি বাসায় এসির যন্ত্র বসানোর সময় বিদ্যুতস্পৃষ্ট হয়ে লিটন ঘোষ গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সন্ধ্যা পৌনে ৭টার দিকে ঢামেক হাসপাতালে জরুরী বিভাগে আনেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রকাশিত : ৬ সেপ্টেম্বর ২০১৫, ০১:২৬ এ. এম.

০৬/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: