মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

মার্কিন গবেষণা প্রতিষ্ঠানের জরিপ প্রতিবেদন সাংঘর্ষিক ॥ বিএনপি

প্রকাশিত : ৫ সেপ্টেম্বর ২০১৫, ০৪:০৮ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ সরকারের জনপ্রিয়তা বেড়েছে বলে মার্কিন গবেষণা প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউটের (আইআরআই) জরিপ প্রতিবেদন সাংঘর্ষিক বলে দাবি করেছে বিএনপি। শনিবার দুপুরে নয়পল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের মুখপাত্র ও আন্তর্জতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন এ দাবি করেন।

রিপন বলেন, যে দেশের মানুষ তত্ত্বাবধায়ক সরকারের অদীনে নির্বাচন চায়, সেদেশে বিনা ভোটের সরকারের জনপ্রিয়তা বাড়ে কীভাবে? আর যে জরিপে বলা হয়েছে সরকারের জনপ্রিয়তা বেড়েছে আবার সে জরিপেই বলা হয়েছে সকল দলের অংশগ্রহনে দ্রুত নির্বাচন দিতে। আর এ কারণেই আমরা এ জরিপকে সাংঘর্ষিক বলছি।

মার্কিন গবেষণা প্রতিষ্ঠানের জরিপের ফলাফলে বিএনপির রাজনীতিতে কোনো প্রভাব পড়বে কি না এমন প্রশ্নের জবাবে রিপন বলেন, এই জরিপ নিয়ে শুধু দলের নেতাকর্মী নয়, সাধারণ মানুষের মনেও সন্দেহ দেখা দিয়েছে। তাই এতে কোনো প্রভাব পড়বে না।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার জিয়াউর রহমান খান, পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক আফজাল এইচ খান, সহ-আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট নিতাই রায় চৌধূরী, গণশিক্ষা সম্পাদক সানাউল্লাহ মিয়াপ্রমুখ।

প্রকাশিত : ৫ সেপ্টেম্বর ২০১৫, ০৪:০৮ পি. এম.

০৫/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: