মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৯ সেপ্টেম্বর ২০১৭, ৪ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

খালেদা এখন টায়ার্ড ॥ রেলমন্ত্রী

প্রকাশিত : ৫ সেপ্টেম্বর ২০১৫, ০৩:২৩ পি. এম.
খালেদা এখন টায়ার্ড ॥ রেলমন্ত্রী

অনলাইন রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে উদ্দেশ করে রেলমন্ত্রী মুজিবুল হক বলেছেন, উনি আন্দোলনে ব্যর্থ হয়েছেন। দীর্ঘ আন্দোলন করে উনি এখন টায়ার্ড; অবসর নিয়েছেন। একদিন রাজনীতি থেকেও অবসর নেবেন তিনি।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে ‘জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী’ উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আলোচনা সভার আয়োজন করে বঙ্গমাতা পরিষদ। সংগঠনের সভাপতি আব্দুল খালেক এতে সভাপতিত্ব করেন।

বিএনপি নেত্রী খালেদা জিয়া স্বাধীনতা বিরোধীদের নিয়ে রাজনীতি করছে উল্লেখকরে রেলমন্ত্রী বলেন, যারা সরাসরি পাকিস্তানিদের পক্ষে ছিল তাদের নিয়ে রাজনীতি করছেন এতে জাতির সংশয় হয় আপনি কতটুকু স্বাধীনতায় বিশ্বাসী।

তিনি বলেন, আজকে পাকিস্তানের খারাপ অবস্থা দেখলে খালেদা জিয়ার কষ্ট লাগে। এতে বুঝা যায় উনার এখনও পাকিস্তানের প্রতি দরদ আছে। আপনার কাছে পাকিস্তান আর বাঙ্গালির কাছে তারা হলো আজিমপুরের গোরস্তান।

রেলমন্ত্রী বলেন, নির্বাচনে অংশগ্রহণ না করে খালেদা জিয়া হরতাল-অবরোধ দিয়ে সরকারের কোটি কোটি টাকা নষ্ট করেছে। পেট্রোল-বোমা মেরে মানুষ হত্যা করেছেন। সরকারি সম্পদ লুন্ঠন করেছেন।

প্রকাশিত : ৫ সেপ্টেম্বর ২০১৫, ০৩:২৩ পি. এম.

০৫/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: