১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

গাইবান্ধার জামায়াত নেতা বরখাস্তকৃত চেয়ারম্যান গ্রেফতার


নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধা জেলা জামায়াতের সাংগঠনিক সেক্রেটারী পলাশবাড়ি উপজেলার বরখাস্তকৃত চেয়ারম্যান মোস্ট ওয়ান্টের্ট মাওলানা অধ্যক্ষ নজরুল ইসলাম লেবুকে শুক্রবার রাতে পলাশবাড়ি থানা পুলিশ গ্রেফতার করেছে।

পুলিশ সুত্রে জানা গেছে, গত দু’বছরে পলাশবাড়ি উপজেলায় জামায়াত-শিবির চক্র যে সমস্ত ভয়াবহ নাশকতা চালিয়েছিল তার অধিকাংশের মূল হোতা ছিল এই জামায়াত নেতা। সে ২১ নাশকতা মামলার পলাতক আসামি। রাতে গাইবান্ধায় জামায়াতের একটি গোপন সভায় মিলিত হয়ে সে সাদুল্যাপুর হয়ে পলাশবাড়ি ফিরছিল। এসময় গোপন সংবাদ পেয়ে পলাশবাড়ি থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমানের নেতৃত্বে পুলিশ তাকে ঘেরাও করে আটক করে।

প্রসঙ্গত উল্লেখ্য যে, মাওলানা নজরুল ইসলাম লেবু একাধিক মামলার পলাতক আসামি হওয়া সত্ত্বেও পলাশবাড়ির মেরীরহাট ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ হিসেবে গোপনে যথারীতি হাজিরা খাতায় স্বাক্ষর করে নিয়মিত বেতন-ভাতা উত্তোলন করে আসছিলেন। অবাক হলেও সত্য যে, ওই মাদ্রাসার গভর্নিংবডির সভাপতির দায়িত্বে রয়েছেন পলাশবাড়ি উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম সরকার বাদশা। উক্ত গভর্নিংবডির সভাপতির মদদে এবং তাঁর স্বাক্ষরেই ওই জামায়াত নেতা এতদিন প্রতিমাসে নিয়মিত বেতন-ভাতা উত্তোলন করে আসছিলেন।