মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ভারতেশ্বরী হোমসের দ্বাদশ শ্রেণির ছাত্রী নিখোঁজ

প্রকাশিত : ৫ সেপ্টেম্বর ২০১৫, ০১:২০ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর॥ মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের দ্বাদশ শ্রেণির এক ছাত্রী নিখোঁজ হয়েছেন বলে জানা গেছে। শুক্রবার বিকেল থেকে শিলা আহমেদ শিখা নামে ওই ছাত্রীকে পাওয়া যাচ্ছে না বলে হোমস কর্তৃপক্ষ জানিয়েছেন। এ ব্যাপারে শুক্রবার রাতে ভারতেশ্বরী হোমসের অধ্যক্ষা প্রতিভা রানী হালদার মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরী নম্বর ১৮৫। তার বাবার নাম সিদ্দিকুর রহমান। বাড়ি ধামরাই উপজেলার বালিয়া গ্রামে।

জানা গেছে, শুক্রবার ছিল ভারতেশ্বরী হোমসে মাসিক সাক্ষাতের দিন (প্যারেন্টস ডে)। শিলার পিতা সিদ্দিকুর রহমান ও মা রেবেকা সুলতানা শুক্রবার সকালে হোমসে মেয়ের সাথে সাক্ষাত করেন এবং দুপুর একটার দিকে মেয়ের জন্য খাবারসহ প্রয়োজনীয় জিনিসপত্র কিনে দিয়ে বাড়ি চলে যান। সন্ধা ৬ টার দিকে ভারতেশ্বরী হোমস থেকে তাকে মুঠোফোনে ফোন করে জানানো হয় শিলাকে পাওয়া যাচ্ছে না। খবর শুনে রাতেই শিলার পিতা-মাতা ও ভাই হোমসে চলে আসেন। এ ব্যাপারে হোমসের অধ্যক্ষা প্রতিভা রানী হালদার রাতে মির্জাপুর থানায় সাধারণ ডায়েরী করেছেন।

ভারতেশ্বরী হোমসের অধ্যক্ষা প্রতিভা রানী হালদার এটিকে স্বাভাবিক ঘটনা উল্লেখ করে বলেন, হোমস থেকে শিলাকে পাওয়া না গেলেও পিতা মাতার সাথে শিলার যোগাযোগ হয়েছে বলে শনিবার সকালে শিলার বাবা সিদ্দিকুর রহমান তাকে অবহিত করেছেন বলে উল্লেখ করেন।

শিলার বাবা সিদ্দিকুর রহমান বলেন, শুক্রবার দুপুরে মেয়েকে হোমসে রেখে বাড়ি চলে আসি। সন্ধা ৬টার দিকে হোমস থেকে জানানো হয় আপনার মেয়েকে পাওয়া যাচ্ছে না। শনিবার বেলা ১টা পর্যন্ত তার কোন খোঁজ খবর পায়নি বলে তিনি উল্লেখ করেন।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জিডির তদন্ত কর্মকর্তা মো. শফিকুল আলমের সঙ্গে যোগাযোগ করা হলে বলেন, বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।

প্রকাশিত : ৫ সেপ্টেম্বর ২০১৫, ০১:২০ পি. এম.

০৫/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: