মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে গার্মেন্টস কর্মী খুন

প্রকাশিত : ৫ সেপ্টেম্বর ২০১৫, ০১:১৬ এ. এম.

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ৪ সেপ্টেম্বর ॥ সিদ্ধিরগঞ্জের নয়াআটির মুক্তিনগর এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সুইটি (২২) নামে এক গার্মেন্টস কর্মী খুন হয়েছে। শুক্রবার ভোর সাড়ে ৫ টায় মুক্তিনগর হক সুপার মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। সুইটি আদমজী ইপিজেড ইউনিভার্সেল ম্যান্্স ওয়্যার লিঃ নামক গার্মেন্টেসের শ্রমিক ছিল।

স্থানীয়রা জানান, সুইটি প্রতিদিনের ন্যায় শুক্রবারও মুক্তিনগর হক সুপার মার্কেট এলাকা দিয়ে আদমজী ইপিজেডের গার্মেন্টেসে যাচ্ছিল। পথিমধ্যে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় তার ডাক-চিৎকারে এলাকার লোকজন ও তার আত্মীয়স্বজনরা তাকে উদ্ধার করে শিমরাইলের সাজেদা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার স্বজনরা পুলিশকে ঘটনাটি না জানিয়ে সুইটির লাশ তাদের গ্রামের বাড়িতে নিয়ে যায়। সাজেদা হাসপাতালের ম্যানেজার শাহজাহান জানান, ভোরে ছুরিকাঘাত অবস্থায় এক নারীকে হাসপাতালে আনা হয়েছিল। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। পরে স্বজনরা তার লাশ নিয়ে যায়।

নিহত সুইটির স্বামীর নাম মুশফিকুর রহমান। তারা সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর এলাকার জনৈক ফারুকের বাড়ির ভাড়াটিয়া। তার গ্রামের বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বাঁশখালী এলাকায়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম জানান, এ ধরনের কোন ঘটনা আমাদের জানা নেই। এ ব্যাপারে কেউ কোন অভিযোগ দিতে থানায়ও আসেনি।

প্রকাশিত : ৫ সেপ্টেম্বর ২০১৫, ০১:১৬ এ. এম.

০৫/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: