মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

নওগাঁয় বিদ্যুতস্পৃষ্টে দম্পতির মৃত্যু

প্রকাশিত : ৫ সেপ্টেম্বর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৪ সেপ্টেম্বর ॥ শুক্রবার ভোর ৫টার দিকে বদলগাছী উপজেলার চাপাডাল গ্রামে মুরগির শেডে (খামারে) খাবার দিতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক দম্পতির মৃত্যু ঘটেছে। নিহতরা হলেন, চাপাডাল গ্রামের ইউনুছ আলী (৫৮) এবং তার স্ত্রী রিনা খাতুন (৪৮)। বদলগাছী থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, গৃহকর্তা ইউনুছ আলী ভোরে তার বাড়ি সংলগ্ন মুরগির শেডে খাবার দিতে গিয়ে ছিঁড়ে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুতস্পৃষ্ট হন। তাকে উদ্ধার করতে গিয়ে স্ত্রী রিনা বেগমও একইভাবে বিদস্পৃষ্ট হন। শেডের ভেতর স্বামী-স্ত্রী পরস্পরকে জড়িয়ে থাকা মৃতদেহ প্রতিবেশীরা দেখতে পেলে বিষয়টি জানাজানি হয়।্ এরপর নিহতের স্বজনরা এসে তাদের মৃতদেহ দেখে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মৃতদেহ উদ্ধার করে।

নাটোরে শ্রমিক

সংবাদদাতা, নাটোর থেকে জানান, বড়াইগ্রাম উপজেলার মৌখাড়া বাজার এলাকায় বিদ্যুতস্পৃষ্টে আব্দুল্লাহ (২০) নামে এক ওয়ার্কসপ শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার মহিষবাথান গ্রামের ফজল মিয়ার ছেলে ও মৌখাড়া হাটের বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের কর্মচারী।

নবীনগরে দুই

সংবাদদাতা, নবীনগর, ব্রাহ্মণবাড়িয়া থেকে জানান, নবীনগরে শুক্রবার বিদ্যুতপৃষ্টে এক মহিলাসহ দুজন নিহত হয়েছে, আহত হয়েছে ৫ জন। শুক্রবার সকালে উপজেলার বীরগাঁও থেকে নদীপথে একটি যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকা নবীনগর আসছিল। পথে থানাকান্দিতে নদীর উপর দিয়ে বয়ে যাওয়া ঝুলন্ত বিদ্যুতের তারের সঙ্গে নৌকার ছাদে বসা যাত্রীরা জড়িয়ে যায়। আহতদের দ্রুত নবীনগর সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার একজনকে মৃত ঘোষণা করে। তার নাম মোঃ কামাল মিয়া (৩৫), পিতা ফুল মিয়া, বাড়ি বীরগাঁও ইউনিয়নের কিশোরপুর গ্রামে। আহতরা হলেন ওই গ্রামের জিয়াউর রহমান, সোহেল মিয়া, গোলাম হোসেন। অপরদিকে নবীনগর সদর পশ্চিমপাড়ায় বিদ্যুতের তার ছিঁড়ে ঘরের টিনের বেড়ায় স্পর্শ লেগে এক মহিলা আহত হয়। তাকে হাসপাতালে আনা হলে ডাক্তার মৃত ঘোষণা করেন। নিহতের নাম জাহানারা বেগম (৪৫), স্বামী রুস্তম আলী।

প্রকাশিত : ৫ সেপ্টেম্বর ২০১৫

০৫/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: