২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ব্যবসায়ীসহ তিন খুন ॥ দুই লাশ উদ্ধার


জনকণ্ঠ ডেস্ক ॥ খুলনায় পরকীয়ার জের ধরে খুন হয়েছেন ঘের ব্যবসায়ী। বগুড়ায় কিশোরী বধূকে খুন করেছে তার স্বামী। বাউফলে খুন হয়েছেন দুই সন্তানের জননী। গাজীপুর ও নীলফামারীতে উদ্ধার হয়েছে দুই লাশ। টাঙ্গাইলে দেনা পরিশোধে ব্যর্থ হয়ে আত্মহত্যা করেছেন দুই সন্তানের জনক। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর-

খুলনা অফিস ॥ খুলনার ডুমুরিয়া উপজেলায় নান্টু শেখ (২০) নামে এক ঘের ব্যবসায়ী খুন হয়েছেন। শুক্রবার সকালে শরাফপুর এলাকার ঘেরের বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত নান্টু শেখ ডুমুরিয়া উপজেলার ভাণ্ডারপাড়া ইউনিয়নের মৈখালী গ্রামের মৃত রুহুল আমিন শেখের ছেলে। স্ত্রীর পরকীয়ার জের ধরে এই হত্যাকান্ড ঘটেছে বলে পুলিশ ধারণা করছে।

পুলিশ জানায়, ঘের ব্যবসায়ী নান্টু শেখের স্ত্রী অঞ্জনা বেগমের (১৯) সঙ্গে মৈখালী গ্রামের আব্দুলাহ শেখের ছেলে রেজোয়ান শেখের (২০) পরকীয়ার সম্পর্ক রয়েছে। স্ত্রীর পরকীয়ার জেরে পরিকল্পিতভাবে নান্টু শেখকে ঘেরের বাসায় হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে কোমল পানীয়ের বোতল, গলায় ফাঁস লাগানো তোয়ালে ও অঞ্জনার প্রেমিক রেজোয়ানের স্যান্ডেল জব্দ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে অঞ্জনা ও তার প্রেমিক রেজোয়ান শেখকে আটক করা হয়েছে।

বগুড়া অফিস ॥ বগুড়ায় শহরের উত্তর ধাওয়াপাড়া এলাকায় স্বামীর হাতে শাকিলা আক্তার নামে এক কিশোরী বধূ খুন হয়েছে। সে বগুড়া ইসলামিক মিশন বালিকা উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। এবার তার এসএসসি পরীক্ষা দেয়ার কথা। বৃহস্পতিবার রাতে স্বামী আজিজার ওরফে আজিজ মোল্লা তাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে। পুলিশ ও পরিবারের লোকজন জানায়, শাকিলার সঙ্গে একই এলাকার আজিজ মোল্লার বিয়ে হয় কয়েক বছর আগে প্রেম করে। শাকিলার পরিবার দরিদ্র বলে আজিজ মোল্লার পরিবার এই বিয়ে মেনে নিতে অসম্মতি জানায়। পরবর্তীতে শাকিলা তার বাবার বাড়িতে চলে আসে। তার স্বামী সেখানে আসা-যাওয়া করতো। তবে বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে মনমালিন্য চলছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় শাকিলা প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার পর আজিজার সেখানে আসে। এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ করে কেউ কিছু বুঝে ওঠার আগেই তাকে কুড়াল দিয়ে কোপাতে শুরু করে। তার চিৎকারে বাড়ির লোকজন ছুটে এলে আজিজার পালিয়ে যায়। ঘটনাস্থলেই শাকিলার মৃত্যু হয়। এ ঘটনার পর আজিজার ও তার পরিবারের অন্য সদস্যরা বাড়িতে তালা মেরে পালিয়ে যায়।

বাউফল ॥ কালীশুরী ইউনিয়নের ছিটকা গ্রামে ফরিদা বেগম (২৮) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বাউফল থানার পুলিশ শুক্রবার সকালে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেছেন। গৃহবধূর স্বামীর নাম স্বপন সিকদার। স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে সংসারের অভাব অনটন নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটি হয়। পরের দিন শুক্রবার সকালে বাড়ির লোকজন ঘরের মধ্যে ফরিদা বেগমের মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। স্থানীয়দের ধারণা, স্বামীর নির্যাতনের কারণে তার মৃত্যু হতে পারে। ফরিদা বেগম দুই সন্তানের জননী।

গাজীপুর ॥ গাজীপুরে রাস্তার পাশ থেকে শুক্রবার বিকেলে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ৪৮Ñ৫০ বছর বয়সের ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

জয়দেবপুর থানার চক্রবর্তী পুলিশ ক্যাম্পের এএসআই মোঃ আল আমিন জানায়, গাজীপুর মহানগরীর হাতিমারা পশ্চিমপাড়া জামে মসজিদের একটি রাস্তার পাশে শুক্রবার দুপুরে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বিকেল সাড়ে চারটার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

নীলফামারী ॥ নদীতে গোসল করতে গিয়ে স্রোতের টানে নিখোঁজ সুমন (১২) নামের এক শিশুর লাশ ঘটনার ২৪ ঘণ্টা পর শুক্রবার বিকেলে উদ্ধার করা হয়েছে।

টাঙ্গাইল ॥ জেলার ভুঞাপুরে দেনার টাকা পরিশোধ করতে না পেরে জহু মিয়া (৩৫) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার ভোরে ঘটনাটি ঘটেছে উপজেলার ফলদা ইউনিয়নের পাছতেরিল্যা গ্রামে। জহু মিয়া ওই গ্রামের হোতা শেখের ছেলে।