মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

এমন কোন জায়গা নেই, যেখানে শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লাগেনি ॥ মতিয়া

প্রকাশিত : ৫ সেপ্টেম্বর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ৪ সেপ্টেম্বর ॥ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সরকার গঠন করে মানুষের সেবা দেয়ার জন্য, লুটের জন্য নয়। প্রতিবন্ধী, হিজড়া, নিপীড়িত ও নিগৃহীত মানুষের জন্য সরকার ব্যবস্থা গ্রহণ করেছে। বিনা পয়সায় বই, স্কুল-কলেজে অনুদানসহ কোথাও বাকি নেই যেখানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের স্পর্শ লাগেনি। কৃষিমন্ত্রী শুক্রবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদের মুক্তমঞ্চে বিভিন্ন অনুদান সামগ্রী বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ওইসময় তিনি বলেন, তুলনার কথা যদি বলি, আমার কাছ থেকে আপনারা যেমন কাজ বুঝে নেন। তেমনি চেয়ারম্যান মেম্বারদের কাছ থেকেও আপনারা কাজ বুঝে নেবেন। মন্ত্রণালয়ের কাজ উপজেলা পরিষদ করতে পারবে না। টিআর, কাবিখা, ১০০ দিনের কাজ, বাজারের ডাকসহ কাজগুলো উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ করবে। যতটুকু যেখানে দরকার, সরকার সেখানে কাজ করে যাচ্ছে। তাই বলি সুচের কাজ সুচ করবে, সুতার কাজ সুতা করবে। পদ্মা সেতুর ইয়ার্ড কয়েকবার ভেঙ্গে গেছে তবুও সরকার কাজ করে যাচ্ছে। এভাবে সরকার জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে।

এদিন কৃষিমন্ত্রী ৬৯ বান্ডেল ঢেউটিন, ২৬টি কার্পেট, ৬৯ জনের মাঝে ৩ হাজার করে নগদ টাকা, ৯টি প্রতিষ্ঠানে ৫০ হাজার করে টিআরের টাকা, বন্যহাতি দ্বারা আক্রান্ত ২ জনকে ১০ হাজার টাকা, ২টি মাদ্রাসায় ২ লক্ষ, ৪১টি প্রতিষ্ঠানে ১০ হাজার করে নগদ টাকা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ৪ জনকে ১৮ হাজার করে নগদ টাকা, ২টি সাংস্কৃতিক প্রতিষ্ঠানকে ৭১ হাজার ৫শ’ টাকা, ৬ জনকে সেলাই মেশিন, ভাতাভোগী ৯৩ জনকে ৫ লাখ ৫৮ হাজার নগদ টাকা, স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ১ লাখ ১৯ হাজার, ৯ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার মেহেদুল করিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সাইদ মোল্লা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জিয়াউল হক, সম্পাদক ফজলুর রহমান প্রমুখ।

প্রকাশিত : ৫ সেপ্টেম্বর ২০১৫

০৫/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: