১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রোনাল্ডোর চেয়ে মেসি ভাল খেলোয়াড় ॥ অভিমত ব্রাজিলিয়ান মিডফিল্ডার উইলিয়ানের


স্পোর্টস রিপোর্টার ॥ ফুটবল বিশ্বে ব্রাজিল ও আর্জেন্টিনাকে চিরশত্রু বলা হয়ে থাকে। কিন্তু ইদানিং হরহাশেমাই দেখা যায় আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসিকে প্রশংসা করেন ব্রাজিলিয়ান ফুটবলাররা। গত জুন মাসে সেলেসাও মিডফিল্ডার উইলিয়ান বার্সিলোনা তারকা মেসির প্রশংসা করেন। মাত্র তিন মাসের ব্যবধানে আরও একবার মেসির প্রশংসা করেছেণ তিনি। শুক্রবার এক সাক্ষাতকারে উইলিয়ান বলেছেন, ‘রোনাল্ডোর চেয়ে মেসি ভাল খেলোয়াড়।’

শুধূ রোনাল্ডোর প্রশংসা করেই থেমে থাকেন নি উইলিয়ান। চেলসির এই তারকা স্বদেশী নেইমার ও ক্লাব সতীর্থ বেলজিয়ামের ইডেন হ্যাজার্ডেরও উচ্ছ্বসিত প্রশংসা করেন। উইলিয়ান বলেন, আমার ধারণা হ্যাজার্ড ও নেইমার দু’জনই ব্যালন ডি’অর জয় করবে। তারা দু’জনই গ্রেট ফুটবলার। বর্তমান বিশ্ব ফুটবলে দু’জনই অসাধারণ দক্ষতায় খেলে চলেছেন। তারা যেভাবে এগিয়ে চলেছে, তাতে এই অ্যাওয়ার্ড (ব্যালন ডি’অর) অর্জন করবে। উইলিয়ানকে প্রশ্ন ছোড়া হয়েছিল, রোনাল্ডো ও মেসি দু’জনকেই পছন্দ করেন কিনা? একবাক্যে তিনি বলেন, ওহ, আমার পছন্দ শুধুই মেসি।

শুধু তাই নয়, নিজ দেশের ফুটবলার রোনাল্ডিনহোরও প্রশংসা করেন তিনি। উইলিয়ান বলেন, রোনাল্ডিনহো আমার ক্যারিয়ারের আদর্শ। আমি তাঁকে ভীষণ পছন্দ করি। আমার দৃষ্টিতে রোনির সময়ে সে সবার সেরা ছিল। এখনকার মেসি ও রোনাল্ডোর চেয়েও। ব্যখ্যা দিয়ে তিনি বলেন, অবশ্যই রোনাল্ডো ও মেসি অনেক গোল করেছে। কিন্তু রোনাল্ডিনহো যা করেছে তা অবিশ্বাস্য। সে মাঠে অবিশ্বাস্য কারুকাজ দেখিয়েছে।