মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সিলেটে গণজাগরণ মঞ্চ কর্মী শাহরিয়ারের ময়নাতদন্ত-জানাজা সম্পন্ন

প্রকাশিত : ৪ সেপ্টেম্বর ২০১৫, ০৭:১৩ পি. এম.

অনলাইন রিপোর্টার ॥ গণজাগরণ মঞ্চ সিলেটের কর্মী ‍এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) নিহত শিক্ষার্থী শাহরিয়ার মজুমদারের পোস্টমর্টেম ও জানাজা সম্পন্ন হয়েছে। পোস্টমর্টেম শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

শুক্রবার জুমার নামাজের পর বিশ্ববিদ্যালয় প্রশাসনের উপস্থিতিতে ওসমানী মেডিকেল কলেজ প্রাঙ্গণে তার জানাজা সম্পন্ন হয়।

জানাজায় অংশ নেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূইয়া, অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল, ছাত্রকল্যাণ উপদেষ্টা ড. রাশেদ তালুকদার, প্রক্টর কামরুজ্জামান চৌধুরীসহ প্রক্টরিয়াল কমিটি, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও সাংস্কৃতিক কর্মীরা।

এর আগে, শুক্রবার সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজে শাহরিয়ারের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়। প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী বলেন, ময়নাতদন্ত শেষে ও জুমার নামাজের আগে শাহরিয়ারের মরদেহ তার বড়ভাই ও চাচার কাছে হস্তান্তর করা হয়েছে।

শাহরিয়ারের মৃত্যুর ঘটনায় ইতোমধ্যে সিআইডির পক্ষ থেকে তদন্ত শুরু হয়েছে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এফআইআর করা হবে বলে জানান প্রক্টর। জানাজা শেষে তার লাশ নিয়ে স্বজনরা চট্টগ্রামে তার বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। সেখানে তার মরদেহ দাফন করা হবে। শাহরিয়ার মজুমদার শাবিপ্রবির স্থাপত্য বিভাগের ছাত্র ছিলেন। বৃহস্পতিবার রাতে নিজ কক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

প্রকাশিত : ৪ সেপ্টেম্বর ২০১৫, ০৭:১৩ পি. এম.

০৪/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: