২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

গরু চোরের বিচারের দাবীতে গফরগাঁওয়ে বিক্ষোভ মিছিল


গরু চোরের বিচারের দাবীতে গফরগাঁওয়ে বিক্ষোভ মিছিল

নিজস্ব সংবাদদাতা, গফরগাঁও॥ ময়মনসিংহের গফরগাঁওয়ে গরু চোরের বিচারের দাবীতে শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার শতশত জনতা বিক্ষোপ মিছিল করে। এ সময় বিক্ষোভকারীরা বহস্পতিবার রাতে আটক ৩ চোরের বিচার দাবী করে গফরগাঁও থানা ঘেরাও করে। বৃহস্পতিবার রাতে গফরগাঁও ইউনিয়নের দুগাছিয়া গ্রাম থেকে গরু চুরির সময় জনতা দীন ইসলাম (৩৫) বেল্লাল হোসেন (৩২), সবজুল (৩৬) নামে তিন চোরকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তিন চোরকে থানায় নিয়ে আসে।

জানা যায়, উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে সম্প্রতিকালে অর্ধশতাধিক গরু চুরির ঘটনা ঘটে। কৃষকরা রাত জেগে গোয়াল ঘর পাহাড়া দেয়। গত বৃহস্পতিবার গরু চুরির সময় নিধিয়ারচর গ্রামের রহম আলী ছেলে সবজুল, চরমছলন্দ মাইছপাড়া গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে দীন ইসলাম, একই গ্রামের তাহের আলীর ছেলে বেল্লাল হোসেন কে জনতা আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ যাতে চোরকে অন্য কোন মামলায় চালান না দেয় সে জন্যই সাধারণ জনগণ বিক্ষোভ মিছিল ও থানা ঘেরাও করে।

গফরগাঁও থানার ওসি আবু ওবায়দা খান বলেন, দুগাছিয়া গ্রাম থেকে ৩ গরু চোরকে জনতা আটক করে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে ৩জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এদের মধ্যে বেল্লাল হোসেন নিয়মতি গরু চুরির মামলার আসামী।