২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রাজবাড়ীতে ডাকাত পুলিশ বন্দুক যুদ্ধ ॥ নিহত ২


নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী॥ রাজবাড়ীর পাংশায় শুক্রবার ভোর রাতে ডাকাত পুলিশ বন্দুক যুদ্ধে ২ডাকাত নিহত হয়েছে। নিহতরা হচ্ছে জিয়ারত মন্ডলের পুত্র কামাল হোসেন(৪০) এবং জালাল খা এর পুত্র ওমর খা (৩৫)।উভয়ের বাড়ী একই থানার শান্তিখোলা ও বড় চৌবাড়ীয়ার চরপাড়া গ্রামে।

পুলিশ ঘটনাস্থল থেকে ২টি সুটারগান, ১টি একনালা বন্দুক, ৫টি কাতুর্জ এবং ৬টি গুলির খোষা উদ্ধার করে।নিহতদের মধ্যে কামাল হোসেন ২০০৪ সালে পাংশা থানার সাবেক ওসি মিজানুর রহমান মিজান হত্যা মামলার ১ নম্বর আসামী ও এলাকার চরমপন্থী সন্ত্রাসী ও ডাকাত। তার বিরুদ্ধে হত্যাসহ ৫টি এবং আন্তঃজেলা ডাকাত সরদার ওমর খার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি খুনসহ ৪টি মামলা রয়েছে।

পাংশা থানার এস আই হাসিনা বেগম জানান, আটককৃত ২জনের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ তাদেরকে নিয়ে রাত সোয়া ৩টার দিকে পূর্ব পাট্রা বিল বিহারী গ্রামের একটি মেহগনি বাগানে অস্ত্র উদ্ধারে গেলে ডাকাতদের সহযোগীরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে।ঘটনার পরপরই ডাকাতের সহযোগীরা পালিয়ে গেলে উভয়কে গুলি বিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পুলিশ তাদেরকে দ্রুত উদ্ধার করে প্রথমে পাংশা স্বাস্থ্যকমপ্লেক্স এবং পরে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদেকে মৃত বলে ঘোষনা করেন।বন্দুক যুদ্ধের সময় দৌড়াদৌড়ী ও ডাকাতের ইটপাটকেলের আঘাতে পাংশা থানার ওসি আবু শামা মোঃ ইকবাল হায়াত,এসআই হাফিজুর রহমান,এসআই মনিরুজ্জামান,কনষ্টেবল সোহেল সরকার এবং সেলিম মিয়া আহত হয়।নিহত ২জনের লাশ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী হাসপাতালে রাখা হয়েছে।