মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

গৃহবধূসহ তিন খুন ॥ ৩ লাশ উদ্ধার

প্রকাশিত : ৪ সেপ্টেম্বর ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ যৌতুক না পেয়ে নীলফামারীতে গৃহবধূকে, সীতাকুণ্ডে শ্বশুর বাড়ির লোকেরা যুবককে, খাগড়াছড়িতে বৃদ্ধকে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে হত্যা করেছে। এছাড়া সিলেটে অজ্ঞাতনামা ব্যক্তির, নওগাঁয় স্কুলছাত্রীর ও জয়পুরহাটে স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

নীলফামারী ॥ শ্বশুরের কাছে যৌতুকের টাকা না পেয়ে নববধূ গোলাপী বেগমকে (২০) ছুরিকাঘাতে হত্যা করেছে পাষণ্ড স্বামী আহসান হাবিব তুফান (২৪)। বুধবার রাতে ঘটনাটি ঘটে সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের তেলিপাড়া নামক তিস্তা ক্যানেল সড়কে। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার এবং ওই নববধূর স্বামীকে আটক করেছে। আটক স্বামী আহসান হাবিব তুফান নীলফামারী সদরের চাপড়া সরনজামী ইউনিয়নের চাপড়া নয়াপাড়া গ্রামের নুর ইসলামের পুত্র। বৃহস্পতিবার সকালে এই ঘটনায় হত্যার শিকার ওই নববধূর পিতা গাইবান্ধা জেলার পলাশবাড়ি উপজেলার বৈরী হারিণমারী গ্রামের ভ্যানচালক চান মিয়া বাদী হয়ে সৈয়দপুর থানায় জামাতা আহসান হাবিব তুফানকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছে।

সীতাকু- (চট্টগ্রাম) ॥ সীতাকু-ে মোঃ মাহবুব আলম (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে শ্বশুর। গত সোমবার উপজেলার বাঁশবাড়িয়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে জারগে পুকুর এলাকায় সন্ধ্যায় জামাইকে পিটিয়ে আহত করে শ্বশুর ও তার পুত্ররা। আহত পরবর্তী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। বাঁশবাড়িয়া ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘সোমবার সন্ধ্যায় শ্বশুর-সম্মুন্দিরা পিটিয়ে আহত করার পর চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে মারা যায়।’

সিলেট ॥ বিমানবন্দর সড়কের খাদিমনগর আলীবাহার চা বাগান সংলগ্ন এলাকা থেকে অজ্ঞাতনামা ব্যক্তির (৫০) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

খাগড়াছড়ি ॥ খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে আব্দুল মতিন (৬০) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। চিহ্নিত দুর্বৃত্তরা তাকে পিটিয়ে হত্যা করেছে বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার মলঙ্গিপাড়া এলাকায় এ হত্যাকা- ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ২ ব্যক্তিকে আটক করেছে। আটককৃতরা হলোÑ রিপ্রুচাই মারমা (৪৫) ও উচামং মারমা (৩৭)।

নওগাঁ ॥ বৃহস্পতিবার সকালে নওগাঁয় মহাদেবপুর উপজেলার নওহাটা পুলিশ ফাঁড়ি এলাকার পাতনা গ্রামে আফসানা (১৩) নামে ৭ম শ্রেণীর এক স্কুলছাত্রীর গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান রাম প্রসাদ ভদ্র জানান, মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের পাতনা গ্রামের রায়হানের মেয়ে ও হাটচকগৌরী উচ্চ-বিদ্যালয়ের ৭ম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী আফসানা (১৩) বুধবার সন্ধ্যা ৭টার দিকে তার নিজ শয়ন কক্ষে লেখাপড়া করতে বসে। রাত ৯টার দিকে ভাত খাওয়ার জন্য আফসানাকে ডেকে কোন সাড়া না পেয়ে তার পিতা-মাতা ঘরে গিয়ে ঘরের তীরের সঙ্গে ওড়না প্যাঁচানো আফসানার মৃতদেহ ঝুলে থাকতে দেখতে পায়।

জয়পুরহাট ॥ সদর উপজেলা পুরানাপৈল ইউনিয়ানের তুলাট গ্রামে একটি মাঠ থেকে দ্বি-খ-িত গলিত লাশ বৃহস্পতিবার দুপুরে পুলিশ উদ্ধার করে। পুলিশ জানায়, তুলাট গ্রামের ওই মাঠে ৪৫ বছরের এক ব্যক্তির গলিত লাশ পড়ে রয়েছে এই খবর পেয়ে তারা লাশটি উদ্ধার করে নিয়ে আসে।

সুন্দরগঞ্জে বাসের ধাক্কায় ছাত্রী নিহত

নিজস্ব সংবাদদাতা গাইবান্ধা থেকে জানান, সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের রামদেব ভাটারপাড়া এলাকায় সুন্দরগঞ্জ-রংপুর সড়কে বৃহস্পতিবার দুপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তরি আকতার (১৪) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা সহপাঠী শিখা আক্তার (১৫) ও চালক আসাদুজ্জামান (২০) নামে দুইজন আহত হয়। নিহত তরি আকতার স্থানীয় জামালহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। সে ওই ইউনিয়নের রামদেব কালীতলা গ্রামের আব্দুল খালেকের মেয়ে।

প্রকাশিত : ৪ সেপ্টেম্বর ২০১৫

০৪/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: