২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আরাকান আর্মির সহায়তাকারী ২ কেয়ারটেকার ফের রিমাণ্ডে


নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি, ৩ সেপ্টেম্বর ॥ রাঙ্গামাটির রাজস্থলী থেকে আটক মিয়ানমারের বিচ্ছিন্নতাবাদী আরাকান আর্মি সদস্য অংনুউয়াং রাখাইনের সহায়তাকারী মংসোয়াং মারমা (৩১) ও চসুই অং মারমা (৪২) নামে দুই জনকে পুলিশ আরও ৩ দিনের রিমা-ে নিয়েছে। এর আগে বিদেশী নাগরিক অংনুউয়াং রাখাইনসহ ৩জনকে ৫ দিনের রিমাণ্ড নিয়ে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে। ৫ দিনের রিমা- শেষ হওয়ার পর বৃহস্পতিবার ওই রহস্য ঘেরা বাড়ির ২ কেয়ারটেকারকে আবারও আদালতে হাজির করে ৫ দিনের রিমা- চাওয়া হলে আদালত বিদেশীকে বাদ দিয়ে ২ কেয়ারটেকারকে আবারও ৩ দিনের রিমা- মঞ্জুর করেন।

উল্লেখ্য, ২৭ আগস্ট যৌথ বাহিনী অভিযান চালিয়ে রাঙ্গামাটির রাজস্থলী উপজেলা সদরের তাইদং কলেজপাড়ায় অবস্থিত একটি বিলাসবহুল বাড়ি থেকে মিয়ানমারের আরাকান আর্মির সহযোগী সন্দেহে অংনুউয়াং রাখাইনকে আটক করে। তারই সূত্র ধরে ২৮ আগস্ট ওই বাড়ির দুই কেয়ারটেকারকে পুলিশ আটক করে ৫দিনের রিমা-ে নেয়।

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শহীদ উল্লাহ জানান, আটক তিনজনকে আগামী ৭ সেপ্টেম্বর সন্ত্রাস দমন আইনে আরও রিমা- চাওয়া হবে। আটক দুই জনই নেদারল্যা- প্রবাসী ডাঃ রেনিনজুর ওই বাড়ির কেয়ারটেকার। বাড়ির মালিককে পুলিশ খুঁজলেও এখনো তার কোন হদিস পায়নি।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: