২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সিলেটে প্রথম ফুট ওভারব্রিজ উদ্বোধন করলেন অর্থমন্ত্রী


স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ নগরীর বন্দরবাজার কোর্ট পয়েন্টে নির্মিত সিলেটের প্রথম ফুট ওভারব্রিজ উদ্বোধনকালে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, এক সময় সিলেট শহরে মাত্র ২৫ হাজার লোক বসবাস করত। কিন্তু বর্তমানে ৭ লাখের বেশি মানুষ বাস করছে। জনসংখ্যা বৃদ্ধির সঙ্গে তাল রেখে আমাদের চলতে হবে। নগরবাসী প্রতি অনুরোধ জানিয়ে অর্থমন্ত্রী বলেন, এই ফুট ওভারব্রিজটি অপরিচ্ছন্ন রাখা যাবে না। এটাকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। আমাদের অনেক উন্নয়ন কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। যে কাজগুলো চলছে তা খুব দ্রুত শেষ করতে হবে।’

বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে ওভারব্রিজটি উদ্বোধন করেন তিনি। এ সময় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেন, ‘সিলেট নগরীর অন্যতম ব্যস্ততম এলাকা হচ্ছে কোর্ট পয়েন্ট। মানুষের সুবিধার জন্যই এখানে ফুট ওভারব্রিজ নির্মাণ করা হয়েছে। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি আশফাক আহমদ ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ প্রমুখ।

ক্ষুব্ধ মন্ত্রী রাগ করে সম্মেলন ছেড়ে চলে গেলেন ॥ সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার অনুষ্ঠিত সম্মেলনে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। কিন্তু নেতাকর্মীদের ভিড় আর ঠেলাঠেলিতে মঞ্চে রাখা টেবিল ভেঙ্গে যাওয়ার পর ক্ষুব্ধ অর্থমন্ত্রী রাগ করে সম্মেলন ছেড়ে চলে গেছেন। বৃহস্পতিবার বিকেল ৩টা ৫৫ মিনিটের দিকে রেজিস্ট্রারি মাঠে অনুষ্ঠিত স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনস্থলে যান অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। সম্মেলনস্থলে যাওয়ার পর অর্থমন্ত্রী মঞ্চে আসন গ্রহণ করার পরই নেতাকর্মীদের উপচেপড়া ভিড় লাগে মঞ্চে। এক পর্যায়ে নেতাকর্মীদের ভিড় আর ঠেলাঠেলিতে মঞ্চের সামনে রাখা টেবিল ভেঙ্গে যায়। এরপর ক্ষুব্ধ হয়ে অর্থমন্ত্রী সম্মেলনস্থল ছেড়ে চলে যান। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এমপি, মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েস এমপি, ইমরান আহমদ এমপি, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: