২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ইয়াবা পাচারে সাংসদ বদির সংশ্লিষ্টতার প্রমাণ মেলেনি- স্বরাষ্ট্রমন্ত্রী


অনলাইন রিপোর্টার ॥ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের করা ইয়াবা পাচারকারীদের নামের তালিকার গ্রহণযোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেন খোদ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ওই তালিকায় ইয়াবা পাচারের হোতা হিসেবে কক্সবাজারের এমপি আব্দুর রহমান বদির নাম এলেও মন্ত্রী বলছেন, এই সংসদ সদস্যের বিরুদ্ধে এখনও কোনো প্রমাণ পাওয়া যায়নি। তিনি বলেন, এতে অনেকের নাম আছে। অনেকে ইমোশনালি নাম দেয় যে এটা হতে পারে। এটা হতে পারে, বা হতে পারে না, তা তো তদন্তের বিষয়। তদন্তে প্রমাণ তো পেতে হবে।

বৃহস্পতিবার রাজধানীর তেজগাঁওয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মিলনায়তনে প্রথম শ্রেণির কর্মকর্তাদের এক সম্মেলনে আওয়ামী লীগ সংসদ সদস্য বদির ইয়াবা পাচারের সংশ্লিষ্টতা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

প্রসঙ্গত, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীন। গত বছর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অপারেশন অধিশাখার প্রকাশ করা একটি প্রতিবেদনে কক্সবাজারের ইয়াবা ব্যবসায়ীদের মধ্যে বদি, তার আপন দুই ভাই ও দুই সৎ ভাইয়ের নাম ওঠে।

তবে, মাদক পাচার ছাড়াও বিভিন্ন ঘটনায় বিতর্কিত এই সংসদ সদস্য বরাবরই তার বিরুদ্ধে মাদক পাচারের অভিযোগ অস্বীকার করে আসছেন।