২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

মিউজিক ভিডিও প্রথম চাওয়া


বর্তমান সময়ে মেলোডি ধাঁচের গানের সংখ্যা যেন দিন দিন কমে যাচ্ছে। বেড়ে যাচ্ছে মিউজিক সর্বস্ব গানের সংখ্যা। অনেকে আবার ভয়েস ট্র্যাক চেঞ্জ করে নিজের গলাকেই অন্য সুরে রূপান্তরিত করে গাইছে।

এ যেন গানের এক অস্থির প্রতিযোগিতা। এর মধ্য থেকেও শ্রোতারা গান শুনছেন। গানের ভিডিও দেখছেন। তেমনি একটি মেলোডি ধাঁচের গান নিয়ে এবার মিউজিক ভিডিও নির্মাণ করলেন সময়ের প্রতিশ্রুতিশীল শিল্পী তৌফিক অপু। সম্প্রতি মিডিয়া প্লানেট থেকে মুক্তি পাওয়া ‘ভালবাসা দিও’ এ্যালবামের ‘প্রথম চাওয়া’ গানটি শ্রোতাদের আকৃষ্ট করে। লিখেছেন জালাল আহমেদ এবং গানটির সুর ও কণ্ঠ দিয়েছেন তৌফিক অপু।

ওয়াহেদ শাহিনের সঙ্গীতায়োজনে গানটি ইতিমধ্যে শ্রোতাপ্রিয়তা অর্জন করেছে। বর্তমান সময়ে শ্রোতার গান শোনার পাশাপাশি গানের মিউজিক ভিডিও দেখার প্রতি আগ্রহ প্রকাশ করে। আর সে তাগিদ থেকেই ‘প্রথম চাওয়া’ গানটির মিউজিক ভিডিও নির্মাণ করলেন শিল্পী তৌফিক অপু।

সফট মেলোডি এ গানের ভিডিও টি নির্মাণ করেছেন নাট্য নির্মাতা অলি আহমেদ। ডিওপি হিসেবে ছিলেন সামীর রহমান। মডেল হিসেবে কাজ করেছেন অভিনেত্রী আইরিন তানি এবং মডেল রুবেল। ঢাকার বিভিন্ন লোকেশনে মিউজিক ভিডিও টির শূটিং করা হয়। ইতিমধ্যে চ্যানেলগুলোতে প্রচার হচ্ছে মিউজিক ভিডিওটি। এছাড়া ইউটিউবেও পাওয়া যাচ্ছে গানের ভিডিওটি।

আনন্দকণ্ঠ ডেস্ক