২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

যিনি ভুয়া জন্মদিনের কেক কাটেন তাঁর মুখে ঐক্যের কথা মানায় না ॥ নাসিম


স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ মধ্যবর্তী নির্বাচনের সম্ভাবনাকে আবারও নাকচ করে দিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন-৫ বছর মেয়াদ পূরণ শেষে কোন তত্ত্বাবধায়ক নয়, সংবিধান অনুযায়ী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০১৯ সালে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর কোন বিকল্প নেই। সেই নির্বাচনের জন্য বেগম খালেদা জিয়াকে প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে তিনি এও বলেছেন- জ্বালাও পোড়াওয়ের রাজনীতির কারণে বিএনপি এখন ছিন্নভিন্ন জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। খালেদা জিয়ার প্রতিহিংসার রাজনীতি ছেড়ে ঐক্যের রাজনীতির আহ্বানকে সমালোচনা করে ১৪ দলের মুখপাত্র নাসিম বলেছেন-১৫ আগস্ট যিনি ভুয়া জন্মদিনের কেক কাটেন তাঁর মুখে ঐক্যের কথা মানায় না।

তিনি খালেদা জিয়ার ছেলে তারেক রহমানকে থামানোর জন্যও বিএনপি নেতৃবৃন্দকে আহ্বান জানিয়েছেন। বুধবার বিকেলে স্থানীয় বাজার স্টেশন মুক্তির সোপান চত্বরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের কর্মসূচীর অংশহিসেবে কৃষক লীগ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেছেন। জেলা কৃষক লীগ আয়োজিত এ জনসভায় সভাপতিত্ব করেন জেলা কৃষক লীগের সভাপতি খন্দকার রফি আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন ও সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট প্রমুখ।

জনসভার শুরুতেই শোকাবহ ১৫ আগস্ট নৃশংস ঘটনার স্মরণে এক মিনিট নীরবতা পালন এবং জাতির জনক বঙ্গবন্ধুরসহ সেদিনের ঘটনায় শহীদদের জন্য বিশেষ দোয়া করা হয়। পরে অনুষ্ঠানের প্রধান অতিথিকে কৃষক লীগের প্রকাশনা কৃষকের কণ্ঠ পুস্তিকা উপহার দেয়া হয়।

জনসভার শুরুতে মোহাম্মদ নাসিম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব ও তাঁর পরিবারের সকল সদস্য, জাতীয় চার নেতা এবং ‘৭১-এর মুক্তিযুদ্ধে সকল শহীদের আত্মার শান্তি কামনা করে বলেছেন-বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে জাতীয় ও আন্তর্জার্তিক সকল ষড়যন্ত্র ব্যর্থ করে দেশে ৫ জানুয়ারির নির্বাচন করে দেশে গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিয়েছেন।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: