মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৭ আগস্ট ২০১৭, ২ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু, দুই নারীর আত্মহত্যা

প্রকাশিত : ২ সেপ্টেম্বর ২০১৫, ০১:১৯ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ক্যান্টনমেন্ট রেলস্টেশন এলাকায় ট্রেনের ছাদ থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় একজন আহত হয়েছে। কাফরুলে মাইক্রোবাসের চাপায় এক মহিলা পরিছন্নকর্মী নিহত হয়েছে। এদিকে দক্ষিণ খান ও পল্লবী এলাকায় দুই নারী আত্মহত্যা করেছে। অন্যদিকে আদাবরে দুর্বৃত্তদের হামলায় বেসরকারী টেলিভিশনের এক সংবাদকর্মী আহত হয়েছে। এছাড়া ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বহির্বিভাগের মেডিসিন ব্লক থেকে ৪ নারী পকেটমারকে আটক করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার সকালে রাজধানীর ক্যান্টনমেন্ট রেলস্টেশন এলাকায় ট্রেনের ছাদ থেকে পড়ে আনিসুর রহমান (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় অজ্ঞাত এক যাত্রী আহত হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে ময়মনসিংহের গফরগাঁও থেকে আনিসুর রহমান ও আরেক যাত্রী একটি ট্রেনের ছাদে চড়ে কমলাপুরে রেলওয়ে স্টেশনে ফিরছিলেন। তারা ক্যান্টনমেন্ট এলাকায় পৌঁছলে দুজনই ট্রেনের ছাদ থেকে নিচে পড়ে যান। পরে পুলিশ দুই যাত্রীকে গুরুতর আহত অবস্থায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আনিসুরের অবস্থা অবনতি হলে তাকে দুপুর দেড়টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সড়ক দুর্ঘটনায় একজন নিহত ॥ রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনের রাস্তায় মাইক্রোবাসের ধাক্কায় সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতাকর্মী খুকু মনির (৪০) মৃত্যু হয়েছে। তার স্বামীর নাম ওমর আলী। তিনি নাখালপাড়া এলাকায় সপরিবারে থাকতেন। তিনি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতাকর্মী ছিলেন। পরিছন্নকর্মীদের সুপারভাইজার নুরুল নবী মিলন জানান, ভোরের দিকে প্রধানমন্ত্রী কার্যালয়ের সামনে ঝাড়ু দেয়ার সময় দ্রুতগামী একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুই নারীর আত্মহত্যা ॥ রাজধানীর দক্ষিণ খান ও পল্লবী এলাকা থেকে মনিরা আক্তার ইতি (২৩) ও পারভীন আক্তার (৩২) নামে দুই গৃহবধূ আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার গভীররাতে ঢামেক মর্গে পাঠায়। মঙ্গলবার তাদের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। নিহত ইতির স্বামীর নাম মামুন মিয়া। তার দক্ষিণখান এলাকার মধুবাগ এলাকার বসবাস করতেন।

সাংবাদিকদের ওপর হামলা ॥ রাজধানীর আদাবরে দুর্বৃত্তরা বেসরকারী টেলিভিশন এটিএন নিউজের সাব্বির আহমেদ (২৫) নামে এক সংবাদকর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে। পরে তাকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়।

চার মহিলা পকেটমার আটক ॥ মঙ্গলবার সকালে ঢামেক হাসপাতালের বহির্বিভাগের মেডিসিন ব্লক থেকে ৪ নারী পকেটমারকে আটক করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। আটককৃতরা হচ্ছে বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানার ধরলা গ্রামে। এরা হচ্ছে- আয়েশা বেগম (২৫), রাবেয়া (৩০), জুয়েনা (২৫) ও নাজমা আক্তার (২৬) ওরফে নাসিমা। ঢামেক হাসপাতালের নিরাপত্তায় নিয়োজিত আনসারের প্লাটুন কমান্ডার (পিমি) রাজন কুমার বিশ্বাস ও অপর পিসি ওলিউল্লাহ জানান, সকাল সাড়ে ১১টার দিকে মেডিসিন ব্লক এলাকায় এক রোগীর ভ্যানিটি ব্যাগের চেইন খুলে টাকা নেয়ার সময় তাদের আটক করা হয়। এর মধ্যে দুজনকে আগেও আটক করা হয়েছিল। আটক ৪ জনকে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মিজানুর রহমান। তবে অভিযোগ অস্বীকার করে আটককৃত চার নারী জানান, মঙ্গলবার সকালে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে এসেছেন।

প্রকাশিত : ২ সেপ্টেম্বর ২০১৫, ০১:১৯ এ. এম.

০২/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: