১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টেকনাফ পাহাড়ে সশস্ত্র বাহিনীর আস্তানা, এলাকায় আতঙ্ক


স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজারের টেকনাফে বন বিভাগের পাহাড়ে একটি সশস্ত্র বাহিনীর অবস্থানকে কেন্দ্র করে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। হোয়াইক্যং কাঞ্জরপাড়ার বরছড়া পাহাড়ী এলাকায় ভারি অস্ত্রধারী ২০-২৫ জনের একটি দল কয়েকদিন ধরে অবস্থান করছে। হোয়াইক্যং ইউপি সদস্য সৈয়দ হোসেন জানান, কয়েকদিন ধরে কাঞ্জরপাড়ার বরছড়ার তইঙ্গা নামক পাহাড়ে ভারি অস্ত্রধারী ২০-২৫ জনের একটি দল দেখতে পান স্থানীয়রা। তাদের ধারণা জঙ্গী সংশ্লিষ্ট কোন গ্রুপের সদস্য হতে পারে এরা। তিনি জানান, আতঙ্কিত এলাকাবাসী মসজিদের মাইকে প্রচার করে পাহারা বসিয়েছে। এ বিষয়ে প্রশাসনের লোকজনকেও অবহিত করা হয়েছে।

সূত্র জানিয়েছে, অস্ত্রধারী এ দলটি মিয়ানমারের বিদ্রোহী জঙ্গী সংগঠনের আরএসও সদস্য হতে পারে। গত ২৭ আগস্ট থেকে পার্বত্য এলাকায় মিয়ানমারের বিদ্রোহীদের বিরুদ্ধে অভিযান শুরু হওয়ায় অস্ত্রধারী একটি দল এ পাহাড়ে অবস্থান নিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

হোয়াইক্যং ইউনিয়নের চেয়ারম্যান নূর আহমদ আনোয়ারী জানান, এলাকাবাসীর কাছ থেকে অস্ত্রধারীদের অবস্থানের খবর নিশ্চিত হয়ে রবিবার উপজেলা আইনশৃঙ্খলা বিষয়ক সভায় তিনি উপস্থাপন করেছেন। এতে পুলিশ পাহাড়ী এলাকায় অভিযানও চালিয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: