১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বার কাউন্সিল নির্বাচনের আজ ফল ঘোষণা


স্টাফ রিপোর্টার ॥ আইনজীবীদের নিয়ন্ত্রক ও তদারক সংস্থা বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনের আনুষ্ঠানিক ফল ঘোষণা করা হবে আজ বুধবার। মঙ্গলবার বার কাউন্সিলের সচিব (জেলা ও দায়রা জজ) আ ক ম জহুরুল আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত বুধবার অনুষ্ঠিত বার কাউন্সিল নির্বাচনের সব কেন্দ্রের আনুষ্ঠানিক ফল সংস্থার কার্যালয়ে পৌঁছেছে। সবকিছু বিবেচনা করে বার কাউন্সিলের চেয়ারম্যান ও এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বুধবার দুপুর দুটায় আনুষ্ঠানিক ফল ঘোষণার দিন ঠিক করেছেন। ফল ঘোষণার পূর্বে ৭৭ কেন্দ্র থেকে পাওয়া আনুষ্ঠানিক ফল গণনা করা হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার অনুষ্ঠিত বাংলাদেশ বার কাউন্সিলের এ নির্বাচনে আওয়ামী লীগ ও সমমনা দলগুলোর সমর্থক আইনজীবীদের মোর্চা সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের (সাদা প্যানেল) প্রর্থীরা সংস্থার ১৪ আসনের মধ্যে ১০টি পেয়ে সংখ্যাগরিষ্ঠ্যতা লাভ করেছে বলে একাধিক সূত্রে জানা গেছে। কয়েকটি সূত্রের দেয়া অনানুষ্ঠানিক ফল পর্যালোচনা করে এই তথ্য পাওয়া যায়। এর মধ্যে সাধারণ সাত আসনের মধ্যে ৪টিতে এবং সাতটি গ্রুপ আসনের মধ্যে ৬টিতেই জয় লাভ করে সরকার সমর্থকরা।

সম্পর্কিত:
পাতা থেকে: