২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আমতলীতে গাঁজা, ইয়াবা, হিরোইন উদ্ধার, গ্রেফতার ২


 আমতলীতে গাঁজা, ইয়াবা, হিরোইন উদ্ধার, গ্রেফতার ২

নিজস্ব সংবাদদাতা,আমতলী (বরগুনা)॥ সোমবার রাতে বরগুনার আমতলী পৌর শহরের সবুজবাগ এলাকার জয়নুল আবেদীনের ভাড়াটিয়া সুমন খানের (২৫) বাসায় অভিযান চালিয়ে ৫৮ কেজি গাঁজা ও ১৯৬ পিস ইয়াবা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তা ও পুলিশ। অপর দিকে মঙ্গলবার সকালে উপজেলার আজিমপুর বাজারে অভিযান চালিয়ে ১০ পুড়িয়া হিরোইনসহ মতিউর রহমানকে (২৭) গ্রেফতার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, মাদক সম্রাট সুমন খান ৪ মাস ধরে আমতলী পৌর শহরের সবুজবাগ এলাকার জয়নুল আবেদীনের বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছে। ঘটনার দিন রাত ৮ টায় পটুয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তা ও আমতলী পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ভাড়াটিয়া সুমনের বাসায় তল¬াশী চালিয়ে ৫৮ কেজি গাঁজা ও ১৯৬ পিস ইয়াবাসহ তাকে আটক করেছে। সুমনের বাড়ী বরিশাল জেলার গৌরনদী উপজেলার দক্ষিণ বিজয়পুর গ্রামে। তার বাবার নাম মোজ্জাম্মেল খান। মঙ্গলবার পুলিশ সুমনকে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করেছে। অপরদিকে মঙ্গলবার সকাল ১১ টার দিকে উপজেলার আজিমপুর বাজার থেকে পুলিশ ১০ পুড়িয়া হিরোইনসহ মতিয়ার রহমান নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

আমতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান সুমন দীর্ঘদিন ধরে রং মিস্ত্রির পরিচয় দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। তাকে ৫৮ কেজি গাঁজা ও ১৯৬ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।