১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

খুলনার সড়ক থেকে খান এ সবুরের নামফলক উচ্ছেদ করল ছাত্রলীগ


স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনার প্রধান সড়ক থেকে যুদ্ধাপরাধী খান এ সবুরের নামফলক অপসারণ করেছে ছাত্রলীগ। সোমবার দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আরাফাত হোসেন পল্টু ও সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান সাগরের নেতৃত্বে ছাত্রসমাজ নগরীর জোড়াগেট নামক স্থানে ’খান-এ-সবুর সড়ক’ লেখা নামফলক অপসারণ করে। এছাড়া সড়কের দুই পাশের বিভিন্ন দোকানের সাইনবোর্ড থেকে খান এ সবুরের নাম কালো কালি দিয়ে মুছে দিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ নেতা আবুল কালাম আজাদ, অমিতাভ ঘোষ, অঞ্জন কুমার ম-ল, মিঠুন বিশ্বাস, ইমরান হোসেন, মোঃ আবু সাঈদ খান, কানাই ম-ল, মোল্লা জিতু, সালমান, শেখ হেলাল বাবু, পলাশ রায়, ওয়াহিদুজ্জামান শাওন, আঃ কাইয়ুম, তানভির রহমান আকাশ, আল-আমিন, জি এম শাহ আলম, শিমুল রায়, জাহাঙ্গীর ফকির, তৌহিদ, মনি রায়, শহিদুল ইসলাম প্রমুখ।

আরাফাত হোসেন পল্টু বলেন, স্বাধীনতাবিরোধী মুসলিম লীগ নেতা ’খান-এ-সবুরের’ নাম বাদ দিয়ে আগের নাম ‘যশোর রোড’ ব্যবহার করতে খুলনা সিটি কর্পোরেশনের মেয়রকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। কিন্তু খুলনা সিটি কর্পোরেশন অদ্যাবধি সে আদেশ বাস্তবায়ন করেনি। ছাত্রসমাজ সোমবার দুপুরে জোড়াগেট এলাকা থেকে কনক্রিটের তৈরি ‘খান এ সবুর সড়ক’ লেখা নামফলক অপসারণ করেছে এবং রাস্তার পার্শ্ববর্তী বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের সাইনবোর্ড থেকে স্বাধীনতাবিরোধী সবুর খানের নাম মুছে দিয়েছে। সকল নামফলক উচ্ছেদ ও সাইনবোর্ড থেকে নাম মুছে ফেলা হবে বলে তিনি জানান।

সম্পর্কিত:
পাতা থেকে: