মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৭ আগস্ট ২০১৭, ২ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

গ্যাস-বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচী দেবে বিএনপি

প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৫, ০১:২৫ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ গ্যাস ও বিদ্যুতের দাম বাড়ানোর প্রতিবাদে সারাদেশের জেলা-উপজেলা এবং মহানগরে বিক্ষোভ কর্মসূচীর সিদ্ধান্ত নিয়েছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে রবিবার রাতে জোটের বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে। তবে তাৎক্ষণিকভাবে এই কর্মসূচীর ঘোষণা দেয়া হয়নি। আজ সোমবার দুপুর দেড়টায় নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এই কর্মসূচীর ঘোষণা দেয়া হবে।

ঘণ্টাব্যাপী বৈঠক শেষে এলডিপি চেয়ারম্যান অলি আহমদ সাংবাদিকদের বলেন, আমরা আলোচনা করেছি। এ ব্যাপারে দুই-একদিন পর বিএনপির পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে কর্মসূচী জানানো হবে।

গুলশানে খালেদার কার্যালয়ে এই বৈঠকে অংশ নেয়া একাধিক নেতা বলেন, আপাতত জেলা-উপজেলা পর্যায়ে বিক্ষোভ সমাবেশ, মানববন্ধনের মতো ‘নরম’ কর্মসূচী দেয়ার বিষয়ে নীতিগত সিদ্ধান্ত হয়েছে। কর্মসূচীর দিনক্ষণ চূড়ান্ত করার দায়িত্ব দেয়া হয়েছে বিএনপি চেয়ারপার্সনকে।

এই বৈঠকে ২০ দলীয় জোটের গ্রেফতারকৃত নেতাকর্মীর মুক্তি প্রদান এবং তাদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিও জানানো হয়েছে। একই সঙ্গে সদ্য প্রয়াত কাজী জাফর আহমেদের মৃত্যুতে শোক জানানো হয়।

আগামী ৩ সেপ্টেম্বর বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের কারামুক্তি দিবসের কর্মসূচী রয়েছে। এর আগে ১ সেপ্টেম্বর বিএ

প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৫, ০১:২৫ এ. এম.

৩১/০৮/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: