২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আওয়ামী লীগে ভাঙ্গনের আশঙ্কা নেই ॥ ও. কাদের


নিজস্ব সংবাদদাতা, সাভার, ৩০ আগস্ট ॥ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাসদ ও ইনু সম্পর্কিত চলমান বিতর্কিত বক্তব্যে আওয়ামী লীগে ভাঙ্গনের কোন আশঙ্কা নেই।

রবিবার দুুপুরে আসছে ঈদকে ঘিরে সড়কের অবস্থা ও সম্ভব্য যানজট পরিস্থিতি মোকাবেলায় করণীয় নির্ধারণ করতে গিয়ে এবং আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা ও আব্দুল্লাহপুর-বাইপাইল মহাসড়কের সংস্কার কাজের অগ্রগতি পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ’৭৫ সালের আগে ও পরে জাসদের ভূমিকার কথা জেনে-শুনেই দলটিকে সরকারের অংশীদার করা হয়েছে । তাদের ভূমিকা কারো অজানা নয়। ইতিহাস নিয়ে দলের অনেকের ব্যক্তিগত মতামত থাকতেই পারে। তবে এ নিয়ে দলটির সঙ্গে কোন বিভক্তি এমনকি ভাঙ্গনের কোন আশঙ্কা নেই।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগের মতো বৃহৎ দলের তৃণমূলে কোন্দল কিংবা সমস্যা হলেও আমরা তাতে নজর দিই। তবে কেন্দ্রে দলে কোন ধরনের সম্বয়নহীনতা, কোন্দল, কলহ কিংবা কোন মতানৈক্য নেই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সবাই ঐক্যবদ্ধ। জাসদ ঘিরে সাম্প্রতিককালে অনেকের কথাবার্তা নিয়ে কিছুটা বিভ্রান্তির সৃষ্টি হতে পারে। এ বিষয়ে নেত্রী সংশ্লিষ্ট সকলের সঙ্গে কথা বলেছেন। আশাকরি এ বিষয়টি নিয়ে নতুন করে আর কোন বিতর্ক দেখা দেবে না।

রোজার ঈদে আশুলিয়ায় ঘরমুখে যাত্রীদের বিড়ম্বনার বিষয়টি তুলে ধরে মন্ত্রী বলেন, আমাদের অভিজ্ঞতায় দেখেছি ঈদ এলেই সেখানে যানজট হয়। চন্দ্রায় অতীতের চাইতে তিনগুন বেশি রাস্তা চওড়া করা হয়েছে। পাশাপাশি একটি বাইলাইন করা হয়েছে। ১৭ সেপ্টেম্বর এ কাজের উদ্বোধন করা হলে যানজট পরিস্থিতি সহনীয় থাকবে বলে বলে আশা করছি।

এ সময় অন্যান্যের মধ্যে গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সবুজ উদ্দিন, হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপারসহ মন্ত্রণালয়ের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।