১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

চেলসি-লিভারপুলের হার ॥ ম্যানসিটির টানা চার জয়


স্পোর্টস রিপোর্টার ॥ আবারও হারের জ্বালায় জ্বলতে হয়েছে চেলসিকে। ইংলিশ প্রিমিয়ার লীগ ফুটবলে শনিবার রাতের ম্যাচে ক্রিস্টাল প্যালেসের কাছে ২-১ গোলে হেরেছে আসরের বর্তমান চ্যাম্পিয়নরা। নিজেদের মাঠ লন্ডনের স্টামফোর্ড ব্রিজে এই হারে পয়েন্ট তালিকায় ব্লুজদের অবস্থান ১৩ নম্বরে।

চার ম্যাচে এটি চেলসির দ্বিতীয় হার। অপর দুই ম্যাচের একটিতে জয় ও একটিতে ড্র করে জোশে মরিনহোর দল। হারের স্বাদ পেয়েছে লিভারপুলও। নিজেদের মাঠ এ্যানফিল্ডে দ্য রেডসরা ৩-০ গোলে হার মানে ওয়েস্টহ্যাম ইউনাইটেডের কাছে। সৌভাগ্যপ্রসূত জয় পেয়েছে আর্সেনাল। এ্যাওয়ে ম্যাচে আত্মঘাতী গোলের সৌজন্যে গানার্সরা ১-০ গোলে পরাজিত করে স্বাগতিক নিউক্যাসল ইউনাইটেডকে। অন্য দলগুলো উত্থান-পতনের মধ্যে থাকলেও দুর্দান্ত দাপটে এগিয়ে চলেছে ম্যানচেস্টার সিটি। দলটি টানা চতুর্থ জয় পেয়েছে। পরশু রাতে ওয়াটফোর্ডকে ২-০ গোলে পরাজিত করে সাবেক চ্যাম্পিয়নরা।

বর্তমানে চার ম্যাচ শেষে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানসিটি। ৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ক্রিস্টাল। ৮ পয়েন্ট নিয়ে তৃতীয় লিচেস্টার। রবিবারের ম্যাচের আগে তিন খেলায় ৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ম্যানচেস্টার ইউনাইটেড।