২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ঠাকুরগাঁওয়ে পৃথক ৩টি বজ্রপাতে হত ২ আহত ২


নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁওয়ে পৃথক ৩টি বজ্রপাতের ঘটনায় আশরাফুল ইসলাম (৩১) ও রিয়াজুল (২৯) নামে দুই যুবক নিহত ও আরো দু’জন আহত হয়েছে । আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত পৃথক তিনটি বজ্রপাতের ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত আশরাফুল সদর উপজেলার সালন্দর ইউনিয়নের শাহাপাড়া গ্রামের আকবর হোসেনের ছেলে এবং রিয়াজুল হরিপুর উপজেলার কান্দাল গ্রামের খলিলুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীগন জানান, সকাল থেকে ওই এলাকায় মুষলধারে বৃষ্টি হচ্ছিল। সাড়ে ১০টার দিকে সালন্দর শাহাপাড়া এলাকার আশরাফুল ধান খেতে মাছ ধরছিলেন। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এদিকে দুপুর ১২টার দিকে হরিপুর উপজেলার কান্দাল গ্রামে বজ্রপাতে মারা যান রিয়াজুল (২৯) নামে আরো এক যুবক। এ সময় তিনি মাঠে গরুর ঘাস কাটছিলেন।

এছাড়া দুপুর সাড়ে ১২টার দিকে বজ্রপাতে আহত হন পীরগঞ্জ উপজেলা ভেলাতৈড়ে গ্রামের সিরাজুল ইসলাম (৩৫) ও সিন্দাগড় গ্রামের আশোবালা (৪০)। তাদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান ও হরিপুর উপজেলার হরিপুর ইউনিয়ন চেয়ারম্যান মমিনুল ইসলাম এডিসন মৃত্যূর সত্যতা নিশ্চিত করেছেন।