২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

মুন্সীগঞ্জে স্বামীর হাতে অন্তসত্ত্বা স্ত্রী খুন


স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সিরাজদিখানে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কেয়াইন ইউনিয়নের বড়বর্তা গ্রামের মুন্নাফ মাদবরের ছেলে মকবুল হোসেন (৩০) স্ত্রী আসমা আক্তারকে (২২) শ্বাস রোধে ও পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

মৃতের ভাই কামরুল হোসেন জানান, শনিবার রাত ১২ টায় বড়বর্তা গ্রামের লোকজন ফোন করে আমাদের এ ঘটনা জানায়। আমি তখন পুলিশকে ফোন করে জানাই। এরপর আমরা উপজেলার বাসাইল ইউনিয়নের চর কুন্দলিয়া গ্রাম থেকে রওনা করেন। ঘটনাস্থলে গিয়ে দেখি আমার বোন মৃত খাটে পরে আছে। ছোট বাচ্চাটা পাশে বসে কাঁদছে। তার স্বামীসহ বাড়ির লোকজন পালিয়েছে। পরে পুলিশ ভোর রাত ৪ টায় লাশ নিয়ে থানায় আসে। রবিবার বেলা ১১ টায় লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সিরাজদিখান থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, অভিযোগ পাওয়া গেছে স্বামীর পরকীয়ায় খুন হন আসমা। হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের পরে বলা যাবে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠিয়েছে। তবে আসমা ৫ মাসের অন্তসত্ত্বা ছিল, শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। গলায় শ্বাস রোধের চিহ্নও আছে। ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি । এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা হয়েছে।