২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

উত্তরায় পুলিশসহ ১১ জুয়াড়ি আটক


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরায় একটি আবাসিক হোটেল থেকে পুলিশের এক কনস্টেবল ও ব্যাংক কর্মকর্তাসহ ১১ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- সাভারের ট্যুরিস্ট পুলিশের কনস্টেবল মশিউর রহমান, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের গুলশান শাখার কর্মকর্তা সাইফুল হাসান ওরফে রুবেল, দক্ষিণখান থানা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক হাফিজ ওরফে জামাই হাফিজ, আব্দুস সালাম, সোহেল রানা, মোঃ আলম, মাহুজুর রহমান, গিয়াসউদ্দিন, জাহাঙ্গীর, কাওসার চৌধুরী ও মোঃ মাসুদ। শুক্রবার রাত সাড়ে এগারোটায় উত্তরা ১৩ নম্বর সেক্টরে অবস্থিত উত্তরা ইন হোটেলের চতুর্থ তলা থেকে জুয়া খেলার সময় তাদের আটক করে পুলিশ।

এ বিষয়ে এসআই আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ কনস্টেবলসহ আটককৃতরা প্রায় প্রতিদিনই ওই হোটেলে জুয়ার আসর বসিয়ে বিভিন্ন অপকর্ম করে আসছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন খান পুলিশ কনস্টেবল ও ব্যাংক কর্মকর্তা গ্রেফতারের বিষয়টি অস্বীকার করে বলেন, ১১জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর মধ্যে পুলিশ সদস্য ও ব্যাংক কর্মকর্তা গ্রেফতারের বিষয়টি সঠিক নয়।

সম্পর্কিত:
পাতা থেকে: