১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

যশোরে গুলি করে ব্যবসায়ীকে হত্যার চেষ্টা


স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ চাঁচড়া রায়পাড়া এলাকায় বাচ্চু (৩৭) নামে এক রেস্তরাঁ ব্যবসায়ীকে গুলি করে হত্যার চেষ্টা করা হয়েছে। শুক্রবার রাত পৌনে ১০টা দিকে রায়পাড়ার জামতলায় এ ঘটনা ঘটেছে। বাচ্চু ওই এলাকার আব্দুল শেখের ছেলে।

এলাকাবাসী জানিয়েছে, শহরের রেল স্টেশনের সামনে তার একটি খাবার দোকান আছে। তার বড় ভাই আলী ও তিনি ওই ব্যবসা দেখাশোনা করেন। শুক্রবার রাতে বাচ্চু জামতলা এলাকায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় তিন রাউন্ড গুলির শব্দ শুনে এলাকার লোকজন এগিয়ে আসে। সেখানে গিয়ে রক্তাক্ত অবস্থায় বাচ্চুকে দেখতে পায় লোকজন। তখন তাকে দ্রুত যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

চুয়াডাঙ্গায় বিদ্যুত লাইন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ২৯ আগস্ট ॥ চুয়াডাঙ্গায় বিদ্যুত লাইন মেরামত করার সময় পড়ে গিয়ে আব্দুল হামিদ (৫২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে শহরের পৌর এলাকার ফিরোজ রোডে ঘটনাটি ঘটে। জানা যায়, শ্রীরামপুর গ্রামের আবদুল হামিদ দীর্ঘদিন ধরে চুয়াডাঙ্গা বিদ্যুত অফিসে লাইনম্যান হিসাবে কর্মরত ছিলেন।

সাত দিনেও উদ্ধার হয়নি চুয়াডাঙ্গার স্কুল ছাত্র সাব্বির

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ২৯ আগস্ট ॥ অপহরণের এক সপ্তাহ পেরিয়ে গেলেও উদ্ধার করা সম্ভব হয়নি চুয়াডাঙ্গা ঝিনুক প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র সাব্বিরকে। তাকে উদ্ধার করতে না পেরে পরিবারের সদস্যরা দিশেহারা হয়ে পড়েছেন। মুক্তিপণ বাবদ ৫০ হাজার টাকা দাবি করেছে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি। নিজেকে সামাদ বলে পরিচয় দিয়ে গত ২৪ আগস্ট থেকে মুক্তিপণের দাবিতে মোবাইলফোন করছে। জানা গেছে, চুয়াডাঙ্গা পলাশপাড়ার ফেলু শেখের ছেলে সাব্বির হোসেন গত ২০ আগস্ট বিদ্যালয়ের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। ছেলেকে না পেয়ে পরদিন থানায় জিডি করা হয়। পত্রিকায় দেয়া হয় নিখোঁজ সংবাদ। মুক্তিপণ দাবি করা ব্যক্তি বলে, ছেলের সঙ্গে কথা বলতে হলে প্রতি মিনিটে চার হাজার টাকা করে টাকা দিতে হবে।

ছাত্রীর অশ্লীল ছবি ভিডিও ॥ মাদ্রাসা শিক্ষক সাসপে-

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৯ আগস্ট ॥ খোলাহাটি ফোরকানিয়া সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের প্রচেষ্টা ও তার অশ্লীল ছবি মোবাইলে ভিডিও করার অভিযোগে মাদ্রাসা শিক্ষককে শনিবার সাময়িকভাবে বরখাস্ত করা হয়। এ ব্যাপারে শিক্ষার্থীর মা বাদী হয়ে সদর থানায় সহকারী শিক্ষক শফিকুল ইসলাম শফির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। এই ঘটনাটি ঘটেছে গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের পূর্ব কোমরনই ছয়ঘড়িয়া গ্রামে।

পরে বিক্ষুব্ধ গ্রামবাসী গাইবান্ধা সদর থানায় খবর দিলে পুলিশ ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিরাপত্তা ও তদন্তজনিত কারণে কিশোরী ও তার মাকে রাতভর থানায় রাখেন। শনিবার ধর্ষিতা কিশোরীকে জবানবন্দীর জন্য ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়।