২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

জামালপুরে সড়ক দুর্ঘটনায় সন্তানসহ দম্পতি নিহত


নিজস্ব সংবাদদাতা, জামালপুর, ২৯ আগস্ট ॥ বকশীগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৩ জন।

নিহতরা হলেন কুড়িগ্রাম জেলার রাজীবপুর উপজেলা সদরের বটতলা গ্রামের আব্দুল গফুরের ছেলে বাবুল (২৮), তার স্ত্রী শিল্পী (২০) ও তাদের একমাত্র শিশুপুত্র আব্দুল্লাহ (১০ মাস)। একই ঘটনায় আহত হয়েছে নিহত বাবুলের বড় ভাই সাইদুর, বাদশা ও নিকট আত্মীয় রিপন।

শনিবার ভোর সাড়ে ৫টার দিকে বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ইউনিয়নের নতুন বাজার এলাকায় রাজীবপুর-বকশীগঞ্জ মহাসড়কে ওই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। আহত সাইদুর রহমান জানান, ছোট ভাই বাদশা সৌদি আরব থেকে শুক্রবার রাতে বাংলাদেশে আসে। আমি, আমার ছোট ভাইয়ের স্ত্রী শিল্পি, ভাই বাবুল, তার ছেলে আব্দুল্লাহ ও নিকট আত্মীয় রিপনকে নিয়ে ঢাকা বিমানবন্দরে যাই। সৌদি ফেরত ভাই বাদশাকে নিয়ে বাড়ি ফেরার পথে তাদের বহনকারী মাইক্রোবাসটি বাট্টাজোড় নতুন বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই সস্ত্রীক বাবুল ও তার শিশুপুত্রের মৃত্যু হয়।

বগুড়ায় ২

বগুড়া অফিস জানায়, শনিবার সকালে শেরপুর উপজেলার শেরুয়াবটতলা এলাকায় পিকআপ ভ্যান ও ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত এবং ৪ জন আহত হয়েছে। নিহতরা হলো- পিকআপ ভ্যানচালক শ্যামল (২৮) ও যাত্রী পলাশ (৩২)।

পুলিশ জানায়, সকাল ৬টার দিকে পঞ্চগড় থেকে জামালপুরগামী একটি পাথর বোঝাই ট্রাক শেরুয়াবটতলা এলাকায় নিয়ন্ত্রণ হারায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

যৌতুক ॥ কুড়িগ্রামে কৃষি কর্মকর্তা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ নাগেশ্বরীতে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের ঘটনায় কৃষি উপ-সহকারী কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিতার মায়ের করা মামলায় শনিবার সকালে পুলিশ তাকে গ্রেফতার করে। মামলা সূত্রে জানা গেছে, উপজেলার বেরুবাড়ী ইউনিয়নের চিলমারী গ্রামের আজিজার রহমান ব্যাপারীর ছেলে উপজেলা কৃষি উপসহকারী কর্মকর্তা পদে কর্মরত মিনহাজুল ইসলামের (২৭) সঙ্গে দুই বছর আগে বিয়ে একই ইউনিয়নের পশ্চিম মীরের ভিটা গ্রামের আবদুল জলিলের মেয়ে ছুরাতুন নেছার (২২)। বিয়ের পর থেকে মিনহাজুল তার স্ত্রী ছুরাতুনকে বাবার কাছ থেকে দুই লাখ টাকা যৌতুক আনতে চাপ দিত এবং প্রায়ই তাকে মারধর করত। সর্বশেষ গত শুক্রবার বাবার বাড়ি থেকে টাকা আনতে চাপ দেয় মিনহাজুল ও তার পরিবার। এতে অস্বীকৃতি জানালে তাকে পিটিয়ে আহত করে।

এ ঘটনায় রাতে নির্যাতিতার মা বাদী হয়ে মিনহাজুল ও তার পিতা আজিজার রহমান ব্যাপারীর বিরুদ্ধে নাগেশ্বরী থানায় একটি অভিযোগ দিলে পুলিশ তাকে উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে শনিবার সকালে মিনহাজুলকে গ্রেফতার করে পুলিশ। মিনহাজুল উপজেলার কালীগঞ্জ ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের কৃষি উপ-সহকারী কর্মকর্তার দায়িত্বে রয়েছে।