২৪ অক্টোবর ২০১৯, ৯ কার্তিক ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

′রাজন হত্যা মামলার চার্জশিট তিন-চার দিনের মধ্যেই′

প্রকাশিত : ২৩ জুলাই ২০১৫, ০২:২৬ পি. এম.

অনলাইন রিপোর্টার ॥ শিশু রাজন হত্যা মামলার চার্জশিট আগামী তিন-চার দিনের মধ্যেই দেয়া হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, ‘স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে আমি কথা বলেছি। উনি এই সময়ের মধ্যে চার্জশিট দিলে মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে অত্যন্ত দ্রুততার সাথে সম্পন্ন করা হবে।’

নব নিযুক্ত সহকারী জজদের ৩২তম বুনিয়াদি প্রশিক্ষণ অনুষ্ঠানে বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

আইনমন্ত্রী বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী এ বিষয়ে আমাদের বিশেষ দিকনির্দেশনা দিয়েছেন। এ বিষয়ে কোন অবহেলা করা হবে না।’

শিশু রাজনকে সিলেট সদর উপজেলার কুমারগাঁও এলাকায় চোর অপবাদ দিয়ে দোকানের খুঁটির সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করা হয়। হত্যার পর মাইক্রোবাসে করে লাশ গুমের চেষ্টাকালে মুহিত আলম (৩২) নামে একজনকে হাতেনাতে আটক করেন স্থানীয়রা। পরে তাকে পুলিশে সোপর্দ করলে পুলিশ তাকে প্রধান আসামি করে ঘটনার সঙ্গে জড়িত আরও তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা করে।

মামলার অপর আসামিরা হল— মুহিত আলমের ভাই কামরুল ইসলাম (২৪), তাদের সহযোগী আলী হায়দার ওরফে আলী (৩৪) ও চৌকিদার ময়না মিয়া ওরফে বড় ময়না (৪৫)।

তাদের মধ্যে কামরুল ইসলাম সৌদি আরবের জেদ্দায় আটক হয়। তাকে দেশে ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু করেছে প্রশাসন। এ ছাড়া তাদের আরেক সহযোগী ইসমাইল হোসেন আবলুছকে গ্রেফতার করে রিমান্ডে নেয় পুলিশ।

রাজন সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের বাদেআলী গ্রামের মাইক্রোবাসচালক শেখ আজিজুর রহমানের ছেলে। চতুর্থ শ্রেণী পর্যন্ত পড়ালেখা শেষে বাবার সঙ্গে পরিবারের হাল ধরে ১৩ বছরের শিশু রাজন।

প্রকাশিত : ২৩ জুলাই ২০১৫, ০২:২৬ পি. এম.

২৩/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: