২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

মালদ্বীপ মহিলা হ্যান্ডবল দল ঢাকায়

প্রকাশিত : ২১ জুলাই ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ মালদ্বীপ হ্যান্ডবল ফেডারেশনের উদ্যোগে মালদ্বীপ মহিলা হ্যান্ডবল দল সোমবার ঢাকায় এসেছে। ঢাকায় অবস্থানকালীন সময়ে মালদ্বীপ মহিলা হ্যান্ডবল দল প্রতিদিন সকাল-বিকেল শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রশিক্ষণ কর্মসূচী চলমান রাখবে। সেই সঙ্গে একই ভেন্যুতে আগামী ২৩ জুলাই তারা টিম বিজেএমসি, ২৪ জুলাই বাংলাদেশ পুলিশ এবং ২৫ জুলাই বাংলাদেশ জাতীয় মহিলা হ্যান্ডবল দলের তিনটি প্রীতি ম্যাচে অংশ নেবে। আগামী ২৬ জুলাই মালদ্বীপ মহিলা হ্যান্ডবল দল ঢাকা ত্যাগ করবে।

বাংলাদেশ আরচারি দল যাচ্ছে ডেনমার্কে

স্পোর্টস রিপোর্টার ॥ ‘ওয়ার্ল্ড আরচারি চ্যাম্পিয়নশিপ’-এ অংশ নিতে ১৩ সদস্যের বাংলাদেশ দল আগামী বৃহস্পতিবার সকালে ডেনমার্কের উদ্দেশে ঢাকা ত্যাগ করবে। দলে তিন কর্মকর্তা এবং দশ আরচার রয়েছেন। ২৬ জুলাই থেকে ২ আগস্ট ডেনমার্কের কোপেনহেগেনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বাংলাদেশ রিকার্ভ ও কম্পাউন্ড বিভাগে অংশ নেবে। ৯৬ দেশের ৬২৩ আরচার অংশ নেবেন এই আসরে।

আরচারি দলে আছেনÑ রুমান সানা, শেখ সজীব, ইমদাদুল হক মিলন, সুমন কুমার দাস, আলিউল ইসলাম, রাম কৃষ্ণ সাহা, রাবেয়া খাতুন, ম্যাথু প্রু মারমা, শ্যামলী রায় ও সুস্মিতা বণিক। দলনেতা এম শোয়েব চোধুরী, ম্যানেজার (কম্পাউন্ড)- শফিউল আজম, ম্যানেজার (রিকার্ভ)- রশিদুজ্জামান সেরনিয়াবাত।

প্রকাশিত : ২১ জুলাই ২০১৫

২১/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: