মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ

গাজীপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩

প্রকাশিত : ১৫ জুলাই ২০১৫, ০৫:৫১ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর ॥ ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে গাজীপুরে সড়ক দূর্ঘটনায় কারখানার দুই শ্রমিক নিহত হয়েছে। এছাড়াও অপর ঘটনায় পিকআপভ্যানের ধাক্কায় কলেজের এক ছাত্র নিহত হয়েছে। উত্তেজিত এলাকাবাসি ভ্যানটিতে ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে এবং চালককে গণধোলাই দিয়েছে।

কোনাবাড়ী হাইওয়ে থানার ওসি আবু দাউদ জানান, গাজীপুরের জিরানী বাজার এলাকায় বুধবার সকালে নবীনগর-কালিয়াকৈর সড়ক পার হওয়ার সময় নবীনগরগামী অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই রুবেল (২২) ও সবুজ (১৮) নামের দু’শ্রমিক নিহত হয়েছে। তারা স্থানীয় মাধবপুর এলাকার এক কয়েল ফ্যাক্টরীর শ্রমিক। স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করতে বাড়ি যাওয়ার পথে ওই দু’জন নিহত হয়। তাদের দু’জনের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানায়। এদের মধ্যে নিহত রুবেল সন্তোষপুর গ্রামের মকবুল হোসেনের এবং সবুজ কাস্টগ্রামের সুরুজ আলীর ছেলে। পুলিশ লাশ দু’টি ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে শ্রীপুর মডেল থানার এসআই আবুল কালাম আজাদ জানান, শবে কদরের (মঙ্গলবার দিবাগত) রাতে শ্রীপুরের মাওনা-শিমলাপাড়া সড়কের ফুটপাত দিয়ে পায়ে হেটে মসজিদ থেকে বাড়ি ফিরছিল কলেজ ছাত্র কফিল উদ্দিন (২২)। পথে পিয়ার আলী কলেজের পাশে টুকুর স’মিলের সামনে পৌছলে ফুলবাড়িয়াগামী মুরগীবাহি একটি পিকআপ ভ্যান তাকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই নিহত হয়। এঘটনায় উত্তেজিত এলাকাবাসি ওই ভ্যানটি আটক করে গণধোলাই দেয় এবং ভ্যানটি ভাংচুর করে সেটিতে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে জনরোষ থেকে আটক চালককে উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত কফিল উদ্দিন স্থানীয় কেওয়া পশ্চিম খন্ড এলাকার রমজান আলীর ছেলে এবং আটক পিকআপ ভ্যান চালক কাজিম উদ্দিন (৪৫) কেওয়া পূর্ব খন্ড এলাকার রজব আলীর ছেলে। ডিগ্রী দ্বিতীয় বর্ষের ছাত্র কফিল কাঠের ব্যবসা করতো। এঘটনায় শ্রীপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

প্রকাশিত : ১৫ জুলাই ২০১৫, ০৫:৫১ পি. এম.

১৫/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: